মায়ের সঙ্গে অভিমানে ঘরছাড়া কিশোরী

অপরাধ

নীলফামারী পুলিশের প্রচেষ্টায় উদ্ধার


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি : মায়ের সঙ্গে অভিমানে ঘরছাড়া কিশোরী, বাবা-মায়ের অনেক খোঁজাখুঁজির পরেও মেলেনি খোঁজ। পরবর্তীতে ডোমার থানা,নীলফামারী পুলিশের আন্তরিক প্রচেষ্টায় উদ্ধার পূর্বক তার মায়ের জিম্মায় প্রদান।

(ছদ্মনাম) মোঃ রইস উদ্দিন,পিতা মৃতঃ (ছদ্মনাম) পরামানিক,গ্রামঃ ছোট রাউতা জোড়পাখুড়ী,থানাঃ ডোমার,জেলাঃ নীলফামারী।

ব্যক্তিগত কারণে উক্ত ব্যক্তির পরিচয় গোপন রাখা হয়েছে তিনি (১৫ জুলাই/২০২১) তারিখ রাত ১০ঃ৩০ ঘটিকায় থানায় ডোমার থানা নীলফামারীতে এসে কর্তব্যরত ডিউটি অফিসারের নিকট লিখিতভাবে অভিযোগ করেন যে তার নাবালিকা কন্যা (ছদ্মনাম)মোছাঃ পাপিয়া আক্তার, মায়ের সাথে অভিমান করে,বাড়ীর কাউকে কিছু না বলে গত (১৫ জুলাই/২০২১) তারিখ সন্ধ্যা ০৭ ঘটিকায় বাড়ি হতে চলে যায়।

পরবর্তীতে (ছদ্মনাম) মোছাঃ পাপিয়া আক্তারের বাবা-মা মেয়েকে খুঁজে পাওয়ার আশায় পাড়া প্রতিবেশী,আত্নীয়-স্বজন ও সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে না পেয়ে।

ডোমার থানার সাধারণ ডায়েরি করেন। বিষয়টি নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের দায়িত্বপ্রাপ্ত নারী অফিসার মনোযোগ সহকারে শোনেন।

তাৎক্ষণিকভাবে অফিসার ইনচার্জ ডোমার থানা কে অবহিত করলে তিনি ঘটনার দ্রুত পদক্ষেপ নিতে বলেন। এবং থানায় কর্মরত এসআই কমলেশ চন্দ্র বর্মন কে উক্ত নিখোঁজ কিশোরীকে উদ্ধার করার নির্দেশনা প্রদান করেন।

ডোমার থানা পুলিশ বিভিন্ন স্থানে তাদের অভিযান পরিচালনা করে (১৭ জুলাই/২০২১) তারিখ সকাল ১১.১০ ঘটিকায় ডোমার থানা এলাকা হতে উক্ত নিখোঁজ কিশোরীকে উদ্ধার পূর্বক সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তার মায়ের জিম্মায় প্রদান।