গাজীপুরে করোনায় বিপর্যস্ত গার্মেন্টস কর্মীদের মাঝে ত্রাণ বিতরণ

জীবন-যাপন

নিজস্ব প্রতিনিধি : করোনায় বিপর্যস্ত গার্মেন্টস কর্মীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন গ্রীণবাংলা গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশন, ও ন্যাশনাল ওয়ার্কার্স ইউনিটি সেন্টার। ত্রাণ গ্রহণ করে বিপর্যস্ত গার্মেন্টস কর্মীরা সন্তোষ প্রকাশ করেন।


বিজ্ঞাপন

শনিবার (১৭ জুলাই ) গাজীপুরের কাশিমপুরে গ্রীনবাংলা গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশন ও ন্যাশনাল ওয়ার্কাস পার্টি সেন্টারের যৌথ উদ্যোগে এ ত্রাণ বিতরণ করা হয়।

জানা যায়, সংগঠনের কেন্দ্রীয় কার্যলয় থেকে ,নির্মাণ,পরিবহন,গার্মেন্টস ও গৃহ শ্রমিকদের মাঝে শতাধিক ত্রাণ বিতরন করা হয়। ত্রাণসামগ্রীর মধ্যে নিত্যপ্রয়োজনীয় প্রায় সব ধরনের দ্রব্যাদি ছিল।

করোনাকালে যাদের চাকরী চলে গেছে ও যারা কাজ হারিয়েছেন। এমন শ্রমিকদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়েছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতানা। আশা করা যায়, উক্ত সংগঠনের এ কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে।

আরো জানা যায়, “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” বিখ্যাত কথাগুলোকে উপজীব্য করে গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের নারী নেত্রীরা করোনায় বিপর্যস্ত শ্রমিকদের পাশে ভালোবাসার পরশ নিয়ে হাত বাড়িয়ে দিয়েছেন।

পাশাপাশি, তারা গার্মেন্টস মালিক সমিতি ও বিত্তবানদের প্রতি আহ্বান করেন। সকলেই যেন বিপর্যস্ত গার্মেন্ট শ্রমিকদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাদের মুখে দু’বেলা দু’মুঠো ভাত খাওয়ার ব্যবস্থা করে দেন।

এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন পেশাজীবীর মানুষ ও এলাকার সাধারণ জনগণ।