নড়াইলে ঈদ পরবর্তী আবারও লকডাউন

অপরাধ

কঠোর অবস্থানে নড়াইল জেলা পুলিশ


বিজ্ঞাপন

মো. রফিকুল ইসলাম, নড়াইল : পবিত্র ঈদুল আজহার কথা চিন্তা করে স্বাস্থ্য বিধি মেনে ২১ জুলাই বুধবার ঈদ উৎসব শেষ হতে না থেকে ২২ জুলাই রাত ১২টার পর থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত কঠোর ভাবে লকডাউন পালন করার সিদ্ধান্ত গ্রহণ করেন সরকার।

তারই ধারাবাহিকতায় ২৩ জুলাই শুক্রবার সকাল নয়টা থেকে নড়াইল জেলার পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) পুরাতন বাস টার্মিনালে আকর্ষিক অভিযান শুরু করেন।

এসময় উপস্থিত ছিলেন (ওসি সদর থানা) মোঃ সওকত কবীর, ওসি অপারেশন নড়াইল সদর থানা শিমুল দাস, ওসি ডিবি সুকান্ত সাহা, ট্রাফিক বিভাগের সকল কর্মকর্তা ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

স্বাস্থ্য বিধি লংঘনে এবং কাগজপত্র ও হেলমেট বিহীন মোটর সাইকেল আটক করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন ঈদের জন্য সরকারি সিদ্ধান্ত অনুযায়ী লকডাউন শিথিল করা হয় কিন্তু পরবর্তীতে আবারও করোনা ভাইরাসের আক্রমণের হার বেড়ে যাওয়ায় ২২ জুলাই বৃহস্পতিবার রাত বারোটা থেকে ৫ আগস্ট পর্যন্ত পুনরায় আবারও লকডাউন ঘোষণা করার এক প্রজ্ঞাপন জারী করেন।

পুলিশ সুপার আরো বলেন সরকারি বিধি মোতাবেক নড়াইল জেলা পুলিশ করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষায় জনগনকে সচেতন করতে আমরা মাঠে নেমেছি।