মোহাম্মদপুরে মহিলা মাদক কারবারি গ্রেফতার

অপরাধ

নিজাম উদ্দিন : র‍্যাবের হাতে মহিলা মাদক কারবারি গ্রেফতার হয়েছে, এসময় তার কাছ থেকে গাজা নামক মাদক উদ্ধার করে র‍্যাব -২। র‍্যাব সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মোহাম্মদপুর তিন রাস্তার মোড় এবং রাজধানীর বিভিন্ন এলাকায় গাঁজা খুচরা ও পাইকারী ভাবে বিক্রি করে আসছিলো তিনি। ধৃতা আসামির নাম, মোসম্মৎ আয়েশা বেগম (৩৪) পিতা মৃত্যু দেলোয়ার হোসেন সাং নিলকমল থানা চরফ্যাশন ভোলা।
আয়েশার বিরুদ্ধে মাদক বিক্রির দায় রাজধানীর মোহাম্মদপুর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান র‍্যাব।
র‍্যাব কর্মকর্তা বলেন যেখানে দেশে চলছে কঠিন লকডাউন সেখানে থেমে নেই মাদক ব্যবসাহীরা,বিভিন্ন কৌশলে চালিয়ে যাচ্ছে মাদক বিক্রি।এরই ধারাবাহিকতায় লকডাউনেও মাদক অভিযান অব্যহত আছে বলে জানান র‍্যাব কর্মকর্তারা।
এবিষয় র‍্যাব-২ সিপিপি-১ কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন আজকের দেশ নিউজকে বলেন, গত কাল ২৬/ ৭ /২০২১ ইং তারিখে আসামি আয়েশা মোহাম্মদপুর আল্লাহ করিম মসজিদ মার্কেট এর সামনে মাদক বিক্রির একটি গোপন সাংবাদ পা-ও যায় এরই ভিক্তিতে র‍্যাবের একটি গোয়েন্দা দল উপস্থিত হন ঘটনা স্থানে। এসময় আয়েশা কে র‍্যাবের গোয়েন্দারা গাজা সহ হাতেনাতে গ্রেফতার করে। এবং আয়েশার তথ্যের ভিক্তিতে ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা এলাকা থেকে তার ছেলে এবং ছেলের বউকেও গাজাসহ গ্রেফতার করা হয়। এ বিষয় মোহাম্মদপুর ও কেরানীগঞ্জ মডেল থানায় তাদের বিরুদ্ধে দুই থানায় দুটি মাদক মামলা হয়েছে।


বিজ্ঞাপন