জনগণকে শতভাগ করোনার টিকার আওতায় আনার কাজ করছে সরকার -তথ্য প্রতিমন্ত্রী

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি বলেছেন,জনগণকে শতভাগ করোনা ভাইরাস প্রতিষেধক টিকার আওতায় আনার কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। তিনি আরও বলেন,করোনা মহামারী পরিস্থিতিতে সর্বস্তরের জনগণকে সচেতন ও করোনা প্রতিষেধক টিকা গ্রহণে অনুপ্রাণিত করতে বুথের মাধ্যমে বিনামূল্যে এ সেবা প্রদান কার্যক্রম জামালপুর জেলার প্রতিটি উপজেলা,পৌরসভা,ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে পৌছিয়ে দিয়ে জামালপুর জেলাকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চাই।ফলে জেলার শতভাগ জনগণকে করোনা প্রতিষেধক টিকার আওতাভুক্ত করা হবে।
শুক্রবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় জনগণকে করোনা প্রতিষেধক টিকা গ্রহণে উদ্ধুদ্ধ ও টিকাদান প্রক্রিয়াকে সহজতর করার জন্য সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে বিনামূল্যে করোনা টিকা রেজিস্ট্রেশন বুথের উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
তিনি আরও বলেন, ইতোমধ্যে উপজেলায় মোট ১৯টি রেজিস্ট্রেশন বুথ স্থাপন করা হয়েছে। বাড়ী বাড়ী গিয়ে মোবাইল ফোনের অ্যাপস এর মাধ্যমে টিকা গ্রহণকারীর তথ্য এন্ট্রি করে বুথের মাধ্যমে রেজিস্ট্রেশন কপি প্রদান সহ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও অন্যান্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধতার মধ্যে দিয়ে এ কার্যক্রম অব্যাহত রাখতে হবে বলে নির্দেশ দেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা সভাপতিত্ব করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. হারুন অর রশীদ। অনুষ্ঠানে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন