আশুলিয়ায় ইয়াবা ও গাঁজার গাছসহ গ্রেফতার ৪

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে।


বিজ্ঞাপন

সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোরালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় গতকাল সনিবার ৩১ জুলাই, ৩ টা ৪০ মিনিটে গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন জামগড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪৭৮৫ পিস ইয়াবা, ০১ টি কাঁচা গাঁজার গাছ, মাদক বিক্রিত নগদ- ৪,৮৪৩/- টাকা এবং ০৭ টি মোবাইলসহ নিম্নোক্ত ০৪ চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ী রা যথাক্রমে, মোঃ জসিম (২৭), জেলা- টাঙ্গাইল, মোঃ আব্দল্লাহ শুভ (২৮), জেলা- টাঙ্গাইল, মোঃ সুজন খাঁন (৩২), জেলা- টাঙ্গাইল এবং মোঃ আব্দুল্লা (৩৪), জেলা- টাঙ্গাইল

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে ভিন্ন ভিন্ন কৌশলে লোক চক্ষুর আড়ালে রাজধানী ঢাকাসহ আশে-পাশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।