৩ বছর আগেই মৌলবাদীর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ করেছিলাম

বিবিধ

মো. নুরে আলম সোহেল : আমি আপনাদের কথায় মোটেও মনে কষ্ট নেই নি! আপনারা অনেকেই হয়ত আমাকে ভালভাবে চিনতে পারেন নি! আমি সেই ব্যক্তি যে গত ৩ বছর আগে একাই মৌলবাদীদের বিরুদ্ধে সাহসীকতার সাথে প্রতিবাদ করে বলেছিলাম, অমানবিক ওয়াজ মাহফিলের মাধ্যমে জঙ্গিবাদ সৃষ্টি করা হারাম বা অবৈধ!


বিজ্ঞাপন

এক কথায়; “অমানবিক ওয়াজ করা হারাম”! পাশাপাশি নিরীহ শিল্পী ও সংখ্যালঘুদের জীবন বাঁচাতে তীব্রভাবে প্রতিরোধ গড়েছিলাম। তার জন্য বায়তুল মোকাররম জাতীয় মসজিদ সহ সারাদেশে আমাকে নিয়ে হেফাজতে ইসলাম নাস্তিক বলে মিটিং মিছিল করেছিল।

আমার কুশপুত্তলিকা দাহ করেছিল। আজও তারা আমাকে নিয়ে অহেতুক নাস্তিক বলে রাজনৈতিকভাবে গুজব অপপ্রচার করে! সেদিন কেউ আমার জীবন বাঁচাতে এগিয়ে আসেনি, তাদের দলে একটু আশ্রয় দেয়নি!

ফলে মৌলবাদীদের প্রতিহতের জন্য আমার একটি নিজস্ব প্লাটফর্ম দরকার ছিলো! তাই হচ্ছে, বাংলাদেশ সাইবার লিগ! আমি তৃনমূল থেকে ছাত্রলীগের রাজনীতি করে উঠে আসা আওয়ামী লীগের একজন ত্যাগী কর্মী! দুঃসময়ে আওয়ামী লীগের কেন্দ্রে ছিলাম।

আমি গত দেড় বছরেরও বেশি সময় ধরে শুধুমাত্র একটি সৎ নীতির আদর্শ প্রতিষ্ঠার জন্য ফেসবুকে কথা বলেছি। সচেতনতামূলক সভা সমাবেশ সেমিনার করেছি। মিথ্যা গুজব অপপ্রচার করা অন্যায়, প্রকৃত সত্যিটা জানুন!

মানবতার জয় করুন, এটাই আমাদের সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য! কোন প্রকার অবৈধ টাকা পয়সা কামানো ধান্দাবাজির জন্য আমি আসিনি! অবৈধ টাকা পয়সা নেওয়ার ইচ্ছে থাকলে, তবে তো আমি ওখানেই ওসি গিরি করতে পারতাম!

বড় চাকুরী ছেড়ে আসতাম না! আমি আমার সততার নীতির প্রশ্নে কঠিন! কোন অবৈধ টাকা পয়সার মালিক হাইব্রিড নেতাদের সাথে আমাকে কখনোই দেখাতে পারবেন না!

কাজেই হাইব্রিডদের সাথে আমাকে ও আমার সমাজ সেবামূলক দেশপ্রেমিক অলাভজনক সংগঠনকে কখনোই মিশিয়ে ফেলবেন না!

আমি একজন সৎ পুলিশ অফিসার হিসেবে ও এদেশের একজন সুনাগরিক জনগন হিসেবে নিরীহ শান্তিপ্রিয় শিল্পীদের জীবন বাঁচাতে গিয়ে আজ থেকে ৩ বছর আগেই তীব্র ভাষায় প্রতিবাদ করেছিলাম!

“অমানবিক ওয়াজ করা হারাম” https://youtu.be/WCKa_2zPpOY আর এই সততার আদর্শ নীতিটি প্রতিষ্ঠার জন্যই আমি আমার সৎ মানুষদের নিয়ে রাতদিন পরিশ্রম করে যাচ্ছি।

সেদিন থেকেই আমার নিজের আবিস্কৃত স্লোগানটি ছিলো, জয় হোক মানবতার তাই নিয়েই জীবনের ঝুঁকি নিয়েও আজো সততার সাথে এগিয়ে চলছি।

আমি বাংলাদেশ সাইবার লীগের মাধ্যমে যা সত্যি তাই বলি এবং বাস্তব জীবনেও অসংখ্যবার করে দেখিয়েছি।। ধন্যবাদ আপনাদের সকলকেই।