নড়াইলে মাসিক কল্যাণ সভায় পুলিশ সদস্য পুরস্কৃত

অপরাধ

মো. রফিকুল ইসলাম, নড়াইল : নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা ও জুলাই মাসের ভালো কাজের জন্য মানদণ্ড অনুযায়ী শ্রেষ্ঠ অফিসার দের পুরস্কৃত করলেন পুলিশ সুপার,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

বৃহস্পতিবার ১২ আগস্ট সকাল ১০ টায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা, জেলা পুলিশ লাইন্স ড্রিলসেটে অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (প্রঃ) মোঃ সোহানুর রহমান সোহাগ , সকল থানা ও বিভিন্ন পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জ সহ পুলিশ সদস্যগণ।

কল্যাণ সভায় পুলিশ সুপার সকল পুলিশ সদস্যদের খোঁজখবর নেন এবং কোন প্রকার অসুবিধা থাকলে তাৎক্ষণিক ভাবে পুলিশ সুপার কে জানানোর জন্য নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভা শেষে জুলাই/২০২১ ইং মাসের বিভিন্ন ক্যাটাগরিতে যে সকল পুলিশ অফিসার ও ফোর্স গণ শ্রেষ্ঠ স্থান অধিকার করেছেন, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) তাদের হাতে পুরস্কার তুলে দিলেন।

পুরস্কারপ্রাপ্ত অফিসার ও ফোর্সগণ হলেন নড়াগাতি থানার শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার এস আই (নিঃ) নাজমুল হাচান, আদালতের কাজের জন্য শ্রেষ্ঠ অফিসার এ এস আই (নিঃ) মোঃ হামিদুল ইসলাম, আদালতের কাজের জন্য শ্রেষ্ঠ কনস্টেবল মিঠুন জোয়াদ্দার, জেলা বিশেষ শাখার গোপন তথ্যের জন্য শ্রেষ্ঠ অফিসার এএসআই(নিঃ) আব্দুল মান্নান, জেলা বিশেষ শাখার গোপন তথ্যের জন্য শ্রেষ্ঠ ওয়াচার কনস্টেবল মোল্লা আব্দুল মকিত, শহর ও যানবাহন শাখার শ্রেষ্ঠ অফিসার সার্জেন্ট শ্রী নিশিকান্ত বিশ্বাস, নড়াইল সদর থানার শ্রেষ্ঠ বিটি অফিসার এস আই(নিঃ) মোঃ মঞ্জুর মোর্শেদ, লোহাগড়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার এস আই (নিঃ) মোঃ লুৎফর রহমান, কালিয়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার এস আই (নিঃ) এস এম রেজাউল করিম, নড়াগাতি থানার শ্রেষ্ঠ বিট অফিসার এস আই (নিঃ) মনিরুজ্জামান খান।

পুলিশ সুপার কল্যাণ সভায় তার বক্তব্যে বলেন ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্যে তিরস্কার।

কাজেই সকল পুলিশ সদস্যকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। দায়িত্বে অবহেলার অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন বর্তমান করোনার প্রাদুর্ভাব বেড়ে গেছে তাই অবহেলা না করে সকলকে স্বাস্থ্য বিধি মেনে ডিউটি পালন করতে হবে, এবং যার যার এলাকায় সজাগ দৃষ্টি রাখতে হবে, দাঙ্গা-হাঙ্গামা যাহাতে না হয় এবং সকল জনগণের সাথে সুন্দর ব্যবহারের মাধ্যমে সেবা প্রদান করতে হবে।