জাতীয় শোঁক দিবসে গাছার প্রতিটি ওয়ার্ডে গরু ও খাসি বিতরণ

ঢাকা

শেখ রাজীব হাসান, টঙ্গী : গাজীপুর সিটি কর্পোরেশনের গাছায় ১৫ই আগস্ট জাতীয় শোঁক দিবস উপলক্ষ্যে গাছা থানাধীন সকল ওয়ার্ড ও প্রত্যেকটি থানায় গরু ও খাসি বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবাশ বিষয়ক উপ কমিটির সদস্য ও ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর (মেয়র পদপ্রার্থী) আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
শনিবার সকাল ১১ঘটিকার সময় সিটি কর্পোরেশনের বোর্ডবাজার এলাকায় মামুন মন্ডলের কার্যালয়ের সামনে প্রতিটি ওয়ার্ডের নেতা কর্মীদের মাধ্যমে গরু ও খাসি বিতরণ করেন। প্রত্যাকটি ওয়ার্ডের গরীব দুঃখী ও মেহনতি মানুষ যেন জাতীয় শোঁক দিবসে মিলাদ মাহফিলে অংশগ্রহন করে তবারক গ্রহন করতে পারে সেজন্য ১৫টি গরু ও ১৫টি খাসি বিতরণ করেন আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপতিত্বে গরু ও খাসি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য এস এম শামীম আহমেদ, গাজীপুর মহানগর কৃষকলীগের যুগ্ন সম্পাদক লিটন মোল্লা, গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের সদস্য শফিকুল ইসলাম শফিক, ৪৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী প্রভাবশালী যুবলীগ নেতা আলহাজ্ব কামাল দেওয়ান, ৩৭ নং ওয়ার্ড মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ কাউসার মোল্লা, যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ, গাছা থানা কৃষক লীগের সভাপতি শাহাজালাল তরুন, ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বাবুল হোসেন মন্ডল প্রমুখ।


বিজ্ঞাপন