এই সন্ধ্যাটাকে যারা বিশেষ করে তুলেছে তাদের ধন্যবাদ

বিনোদন

ঋতুপর্ণা : সুপ্রিয় মুখোপাধ্যায়ের সহযোগিতায় আমার সবচেয়ে প্রিয় গৌতম ভট্টাচার্যের লেখা ফুটবল হিরো বাইচুং ভুটিয়ার সঙ্গে আমাদের প্রিয় পি কে ব্যানার্জির উপর আইকনিক বইটি উন্মোচন করার জন্য অত্যন্ত গর্বিত এবং আবেগপ্রবণ বোধ করছি দীপ প্রকাশন দ্বারা প্রকাশিত। মনে পড়তেই সন্ধ্যা হয়ে গেল আমি উচ্ছ্বসিত ছিলাম!


বিজ্ঞাপন

পৌলাদি এবং পূর্ণাদির সাথে কিংবদন্তির সবচেয়ে আশ্চর্যজনক কন্যাদের দেখা পাওয়াটা ছিল এক আবেগময় মুহূর্ত। উভয় পণ্ডিত এবং সম্মানিত অধ্যাপক এবং একই সাথে একই প্লাটফর্মে ফুটবল ভ্রাতৃত্বের অনেক মহান কিংবদন্তি। আমরা বাঙালিদের একটি উত্তরাধিকার সম্পর্কে জানার জন্য একটি চূড়ান্ত আনন্দ।

যারা এই সন্ধ্যাটাকে এত বিশেষ করে তুলেছে তাদের সবাইকে ধন্যবাদ জানাই, পরিবারের প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। যিনি আমার কাছেও একজন পিতা ছিলেন।

সন্ধ্যার প্রতিটি মুহূর্ত এতটাই নস্টালজিক ছিল যখন আমরা স্মৃতির গলির মধ্য দিয়ে চলছিলাম ফুটবলের প্রবীণদের সাথে। তাদের গুরুদের সাথে তাদের মূল্যবান অভিজ্ঞতা তাই সঠিকভাবে নামকরণ করা হয়েছে ।

আমার চোখে অশ্রু নিয়ে এসেছে, তাদের চোখ তাদের প্রতিটি স্মৃতির সাথে আদ্র হয়ে গেছে তাদের জানার জন্য, অনেক কিছু জানার , আমাদের তার শৈশবের দিন এবং আমাদের জীবনে ফুটবলের প্রভাব সম্পর্কে বিশাল আপডেট দিয়েছে।

সন্ধ্যার শুরুটা হয়েছিল রয়া ভট্টাচার্যের আবৃত্তিকৃত ঠাকুর কবিতার সঙ্গে শ্রীকান্ত আচার্যদের হৃদয় উজ্জ্বল রবীন্দ্র সঙ্গীতের সঙ্গে। আমার সহকর্মী আবির চ্যাটার্জি সুন্দরভাবে উপস্থাপন করেছেন এবং বন্দী করেছেন, অভিষেক ডালমিয়ার সৌজন্যে ভেন্যু সহ ইডেন গার্ডেন আমাদের চিরন্তন হার্টথ্রব।

ধন্যবাদ গৌতমদা আমাদের বাঙ্গালীদেরকে এই মূল্যবান সুযোগ দেওয়ার জন্য একজন মাস্টারের সেই রহস্যময় গলিতে প্রবেশ করার জন্য, যিনি কেবল আগামী প্রজন্মের জন্য মরণশীল হওয়ার যোগ্য।