আইভি রহমানের সমাধিতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ বলেছেন ২১ আগস্টের ঘাতকদের বাংলার মাটিতেই বিচার হবে।
মঙ্গলবার প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী আইভি রহমানের ১৭ তম মৃত্যু বার্ষিকীতে তার সমাধিতে দলীয় নেতা কর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদনের সময় এসব কথা বলেন তিনি।
২১শে আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী আইভি রহমানের ১৭ তম মৃত্যু বার্ষিকীতে তার আত্মার মাগফেরাত কামনা করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা।
তারিক সাঈদ আরও বলেন, জাতির পিতাকে সপরিবারে ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যা করে ঘাতকরা।
খুনিরা ভেবেছিল দেশকে পাকিস্তান বানাবে কিন্তু পারেনি। বঙ্গবন্ধুবিহীন দেশকে তাঁর কন্যা শেখ হাসিনা মুক্তিযুদ্ধের পক্ষে পরিচালিত করছে ঘাতকরা তাকে নিশানা করে।
২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলা করা হয়। আল্লাহর অশেষ রহমতে বেঁচে যান বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।
২১ আগস্ট বিএনপি-জামায়াত দেশ বিরোধী মহাপরিকল্পনা করে বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, তবে তারা সফল হয় নি।
বিএনপি-জামায়াতের অরাজকতার কথা এদেশের মানুষ কখনো ভুলে নাই। দেশ বিরোধী ষড়যন্ত্র, নানা বাধা উপেক্ষা করে বঙ্গবন্ধুর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
তাঁর দৃঢ় নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে, বাংলাদেশের মানুষ নিরাপদে ও শান্তিতে থাকবে।এসময় মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন