সাভারে ১৯ স্বর্ণের দোকানে ডাকাতি

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় নয়ারহাট বাজারে প্রায় ১৯ টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় স্বর্ণব্যবসায়ীদের প্রায় ২ শত ভরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাতদল। সোমবার সকাল ১০ টার দিকে ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন ওর রশিদ।


বিজ্ঞাপন

ডাকাতি হওয়া দোকানের মালিক গৌরাঙ্গ বলেন, রাত ১ থেকে ২ টার দিকে তিনটি ইঞ্জিনচালিত নৌকায় করে প্রায় ৭০ থেকে ৮০ জন ডাকাত বাজারে প্রবেশ করে। এসময় তাদের হাতে বন্দুক, পিস্তল ও দেশীয় অস্ত্র ছিল। তারা সিকিউরিটি গার্ড ও বিভিন্ন দোকানের কর্মচারীদের বেধড়ক মারধর করে। পরে একে একে ১৯ টি দোকান থেকে প্রায় ২’শত ভরি স্বর্ণ, স্বর্ণালংকার এবং নগদ অর্থ লুট করে নিয়ে যায় ডাকাতদল। পরে ইঞ্জিনচালিত নৌকা দিয়ে নদী পথে চলে যায়।

পুলিশ জানায়, বংশী নদীর তীরে আশুলিয়ার নয়ারহাটে ১৯ টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নৌপথে এসে ওই বাজারে ডাকাতি করে বলে জানা গেছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।