তিতাসের ৩ ধনকুবের কর্মকর্তাকে দুদকের জিজ্ঞাসাবাদ, ফ্ল্যাট-জমির সন্ধান

অপরাধ

বিশেষ প্রতিবেদক : তিতাসের তিন ধনকুবের কর্মকর্তাকে রবিবার জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

তিতাসের ওই তিন ধনকুবের তালিকায় থাকা কর্মকর্তারা যথাক্রমে, তিতাসের সিনিয়র সুপারভাইজার ও কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি জাকির হোসেন, সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন ও এস এম হারুন অর রশিদ। এছাড়া বাকি দুই জন ফারুক আহমেদ ও দেলোয়ার মোর্শেদ সময়ের আবেদন করেছেন।

দুদক সূত্র জানিয়েছে, যে তিন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাদের মধ্যে জাকির হোসেনের নবীনবাগ এলাকায় ছয় তলা একটি বাড়ির সন্ধান পাওয়া গেছে।

এছাড়া তার স্ত্রীর নামে জুরাইনের সেলিনা স্টেটে তিন কাঠা জমি ও পুরান ঢাকায় একটি ফ্ল্যাটের সন্ধান পাওয়া গেছে। বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন ঢাকায় একটি ফ্ল্যাট থাকার কথা স্বীকার করেছেন।

দুদকের একজন দায়িত্বশীল কর্মকর্তা আজকের দেশকে জানান, প্রাথমিক অনুসন্ধানের জন্য তিতাসের ৩০ জন কর্মকর্তাকে পর্যায়ক্রমে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর মধ্যে রবিবার (৫ সেপ্টেম্বর) তিন জনকে জিজ্ঞাাবাদ করা হয়েছে।

উক্ত কর্মকর্তা আরও জানান, এর আগে ১০ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত ধারাবাহিকভাবে আরো ১৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হবে।