শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : গতকাল ২৯ সেপ্টেম্বর বুধবার বিকাল সাড়ে ৪ টায়, পুলিশ সুপারের কার্যালয়, শরীয়তপুরে পুলিশ সুপার, এস. এম. আশরাফুজ্জামান আসন্ন শারদীয় দূর্গোৎসব-২০২১ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের সদস্যদের সাথে শরীয়তপুরের সকল পূজা মন্ডপসহ উক্ত এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্তে মতবিনিময় করেন।


বিজ্ঞাপন

উক্ত মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন প্রতিটি পূজা মন্দিরে সিসি টিভি স্থাপনের ব্যবস্থা রাখতে হবে।

মন্দির কর্তৃপক্ষ থেকে সেচ্ছাসেবক দল গঠন করে নিরাপত্তা ডিউটির ব্যবস্থা করতে হবে।

মন্দির এলাকায় বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা রাখতে হবে, মন্ডপের ভিতরে ভীড় করা যাবেনা, মাক্স পরিধান করতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে প্রবেশ ও বাহিরের জন্য আলাদা রাস্তা রাখতে হবে ।

এছাড়া জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপ ও উক্ত এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে বলে জানান পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরীয়তপুর, মাহবুবুর রহমান, অফিসার ইনচার্জ ,জাজিরা থানা, শরীয়তপুর, অবনী শংকর, অফিসার ইনচার্জ, নড়িয়া থানা,শরীয়তপুর, মোস্তাফিজুর রহমান, , অফিসার ইনচার্জ, ভেদরগঞ্জ থানা, শরীয়তপুর, আসাদুজ্জামান হাওলাদার, অফিসার ইনচার্জ, সখিপুর থানা, শরীয়তপুর, মোঃ শোয়েব আলী, অফিসার ইনচার্জ, গোসাইরহাট থানা, শরীয়তপুর, মোঃ কামরুল ইসলাম, ডিআইও-২, জেলা বিশেষ শাখা, শরীয়তপুর, মুকুল চন্দ্র রায়, সভাপতি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শরীয়তপুর জেলা শাখা, মানিক ব্যানার্জী, সাধারন সম্পাদক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শরীয়তপুর জেলা শাখা, শরীয়তপুর, রুপক চক্রবর্তী, যুগ্ম আহবায়ক, বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ, ও সদস্য, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শরীয়তপুর জেলা শাখা, শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।