চট্টগ্রামে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার ৭ অক্টোবর, অনুষ্ঠিত হচ্ছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচন।


বিজ্ঞাপন

উক্ত উপ-নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে গৃহীত পদক্ষেপ ও কার্যক্রমের বিষয়ে গতকাল ৬ অক্টোবর বুধবার বেলা ১২.৩০ ঘটিকার সময় চকবাজার থানা কম্পাউন্ডে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত ব্রিফিং প্যারেডে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), সিএমপি, চট্টগ্রাম বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার)। তিনি উপ-নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য উপস্থিত অফিসার-ফোর্সদেরকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। তিনি উপ-নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন।

এছাড়াও উপ-নির্বাচনকে কেন্দ্র করে কেউ অস্থিতিশীল অবস্থা বা আইন শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করলে সে যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

এছাড়া উক্ত অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মোখলেছুর রহমান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচন উপলক্ষে উপস্থিত অফিসার-ফোর্সদেরকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় সেখানে অতিঃ উপ-পুলিশ কমিশনার (উত্তর) আরাফাতুল ইসলাম, অতিঃ উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ আমিনুল ইসলাম সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বাকলিয়া থানা এবং পাঁচলাইশ থানা সহ বিভিন্ন থানা হতে আগত অফিসার-ফোর্সগণ উপস্থিত ছিলেন।