চাঞ্চল্যকর মীম হত্যা মামলার প্রধান আসামী সংগ্রামসহ গ্রেফতার ২

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : গত ১৫/ সেপ্টেম্বর ২০২১ তারিখ দুপুর অনুমান ১ টার সময় গজারিয়া থানাধীন ইসমানিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এ্যাডভান্স প্রি-ক্যাডেট স্কুল এর মাঠে চাঞ্চল্যকর মামলা ভিকটিম সাজিদুল ইসলাম মীম (২২) কে আসামী মোঃ সংগ্রাম মোল্লা (২৪) পিতা-মৃত আঃ বাছেদ মোল্লা এবং অপর আসামী মোঃ নিজুম (২২) পিতা-মৃত মহসিন সঙ্গীয় অন্যান্য পলাতক আসামীসহ হাতুড়ি দ্বারা নৃশংসভাবে পিটাইয়া মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে এবং পরবর্তীতে হাসপাতালে চিকিংসাধীন অবস্থায় গত ২৩ সেপ্টেম্বর ২০২১ তারিখ মৃত্যুবরণ করে।


বিজ্ঞাপন

বর্ণিত ঘটনার বিষয়ে ভিকটিমের পিতা আঃ ছাত্তার ঘটনার পরপরই ঘটনার সাথে জড়িত সকল আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করিলে গজারিয়া থানার মামলা নং-১৫,তারিখ-১৭/০৯/২০২১খ্রিঃ, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ দঃ বিঃ সংযুক্ত ৩০২ দঃ বিঃ রুজু করা হয়।
উক্ত ঘটনার পরপরই এজাহারনামীয় সকল আসামীরা দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে।

গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার ৫ জানতে পারি যে, অত্র মামলার ঘটনার সাথে জড়িত মূল আসামী সংগ্রাম এবং নিজুমদ্বয় রাজশাহী এলাকায় অবস্থান করিতেছে। পরবর্তীতে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ পরিদর্শক মোঃ মোজাম্মেল হোসেন এবং অন্যান্য ফোর্সসহ রাজশাহীর বোয়ালিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে বুধবার ৬ রাত ৪ টার সময় বর্নিত আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা উভয়ে উক্ত ঘটনার সাথে জড়িত ছিল মর্মে স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামী সংগ্রমের বিরুদ্ধে ৫ টি মামলা আদালতে বিচারাধীন আছে এবং আসামী নিজুমে এর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।