নৌকায় ভোট দিয়ে উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়তে অবদান রাখুন : বঙ্গবন্ধু ফাউন্ডেশন

জাতীয়

আজকের দেশ রিপোর্ট : নৌকায় ভোট দিন উন্নত সমৃদ্ধ সুখী সোনার বাংলাদেশ গড়ায় অবদান রাখুন। নৌকা মার্কার পক্ষে থাকুন, বাংলাদেশ আওয়ামীলীগ নেতৃত্বে উন্নত সমৃদ্ধ সুখী সোনার বাংলাদেশ গড়তে সহযোগিতা করুন।


বিজ্ঞাপন

বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আন্দোলন সংগ্রামের গৌরবময় ইতিহাস, মুজিব অাদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুর উন্নত সুখী সোনার বাংলাদেশ গড়ার মহান সপ্নকে দেশ বিদেশ ও সর্বস্তরের জনগণের মধ্যে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” নানান ধরনের জাতীয়, সামাজিক ও সেচ্ছাসেবী কাজে অংশ গ্রহন করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ চর্চা করা এবং দেশ ও মানুষের জন্য বঙ্গবন্ধু ও তার পরিবারের কঠিন ত্যাগ তিতিক্ষা, তার অসামান্য অবদানের কথা ও মহান ইতিহাস যুগ যুগ ধরে বহমান রাখতে “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে সচেষ্ট রয়েছে।

বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাষ্টের অনুমতি সাপেক্ষে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সম্মতিক্রমে “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” অত্যান্ত সুনামের সাথে সকল কর্মকান্ড পরিচালিত করে অাসছে। বিজয় দিবস, স্বাধীনতা দিবস ও অন্যান্য গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে বঙ্গবন্ধুর নামে সংগঠন “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” আমন্ত্রণ পেয়ে থাকে এবং প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতির সাক্ষাৎ প্রাপ্ত হন ও প্রয়োজনীয় আলোচনা করে থাকেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন অত্র সংগঠনের কেন্দ্রীয়, মহানগর, জেলা ও সকল পর্যায়ের নেতৃবৃন্দকে সমন্বয় করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সকল উদ্যোগ ও কর্মসূচিকে সমর্থন দিয়ে সফল করতে যথাযত প্রচার প্রচারণা করে এবং বাংলাদেশ আওয়ামীলীগের সকল সাংগঠনিক, জনকল্যাণমুখী কাজের পক্ষে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অবস্থান নিয়ে যথাযথ প্রচার প্রচারণা ও সহযোগিতা করে থাকে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সকল নেতৃবৃন্দের অবগতির জন্য জানানো হচ্ছে যে, মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি, বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থনের বিপক্ষে অথবা বিদ্রোহীদের সকল মত, তাদের যে কোন রকম প্রচার প্রচারণা থেকে সম্পুর্ন বিরত থাকুন

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক তৎপরতাকে ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশনাকে যারা মূল্যায়ন না করে নিজস্ব মত তৈরি করে এবং বিদ্রোহী অবস্থান নেয় তাদের সব ধরনের প্রচার ও তৎপরতা থেকে মুক্ত থাকুন।