সরিষাবাড়ীতে চেতনানাশক স্প্রে করে দুর্ধর্ষ চুরি

অপরাধ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে চেতনানাশক স্প্রে করে পরিবারের সবাইকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার (১১ অক্টোবর ) রাতে উপজেলার পৌর এলাকার আরামনগর হাজীবাড়ী সংলগ্ন এ ঘটনা ঘটে। তবে ভুক্তভোগী পরিবারের প্রতিবেশীদের ধারণা রাতে এ ঘটনা ঘটেছে।


বিজ্ঞাপন

স্থানীয়রা জানান,আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউল হক জিয়া মাস্টারের বাড়িতে জানালা দিয়ে চেতনানাশক স্প্রে করে চোরের দল। পরিবারের সকলে অচেতন হয়ে পড়লে তারা বাসার জানালার গ্রিল কেটে বাসার ভেতরে ঢোকে। আলমারি ভেঙে নগদ বাসার কাজ করার জন্য লোন করা ১২ লক্ষ টাকা, সোনার ১০ ভরি গহনা, কাপড়, মোবাইল ফোনসহ মালামাল চুরি করে নিয়ে যায়। তবে সকালে তাদের সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা তাদের বাড়িতে গিয়ে ঘরে সবাইকে অচেতন থাকতে দেখে। পরে তাদেরকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ওয়ার্ড কাউন্সিলর বদিউজ্জামান উজ্জল জানান, পরিবারের সকলের চিকিৎসা চলছে। তারা এখনও স্বাভাবিক হতে পারেনি। এজন্য স্পষ্ট করে ঘটনা বলা সম্ভব নয়।

এ বিষয়ে মুঠোফোনে কথা হলে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বলেন, এ ব্যাপারে অভিযোগ পাওয়া যায় নাই।অভিযোগ পেলে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।