বাকেরগঞ্জে টেন্ডার ছাড়া মালামাল বিক্রির অভিযোগ

অপরাধ

দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে ৫টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : উপজেলা কৃষি কর্মকর্তা, বাকেরগঞ্জ, বরিশাল ও অন্যান্যদের বিরুদ্ধে উপজেলা কৃষি অফিসের পুরাতন মালামাল টেন্ডার ব্যতিরেকে বিক্রয়পূর্বক অর্থ আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, বরিশাল-এর সহকারী পরিচালক মোঃ হাফিজুর রহমান-এর নেতৃত্বে গতকাল রবিবার ২৪ অক্টোবর একটি অভিযান পরিচালনা করেছে এনফোর্সমেন্ট টিম।

দুদক টিম সরেজমিনে উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয় পরিদর্শন করে এবং অভিযোগের বিষয়ে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তারসহ অন্যান্যদের বক্তব্য গ্রহণ করে। টিম অভিযোগের সাথে সংশ্লিষ্ট নথির কপি সংগ্রহ করে এবং তথ্যাদি যাচাই কালে বেশকিছু ক্ষেত্রে অভিযোগের সত্যতা সম্পর্কে প্রাথমিকভাবে নিশ্চিত হয়।

উক্ত অভিযানে প্রাপ্ত ও সরবরাহকৃত সকল তথ্য-প্রমাণ বিস্তারিত যাচাইপূর্বক বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশসহ কার্যকরী ব্যবস্থা গ্রহণে জন্য কমিশন বরাবর চূড়ান্ত প্রতিবেদন দাখিল করবে দুদক এনফোর্সমেন্ট টিম।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ০৪টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।