এসএমপি’র দক্ষিণ সুরমা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : রবিবার সিলেট মেট্রোপলিটন পুলিশ এর দক্ষিণ সুরমা থানার প্রাঙ্গণে দক্ষিণ সুরমা থানার ওপেন হাউজ ডে-২০২১ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপির পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শফিকুল ইসলাম মহোদয়, উপ-পুলিশ কমিশনার মোঃ সুহেল রেজা পিপিএম , অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ-অপরাধ) মোঃ তাহমিদুল ইসলাম , সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ সুরমা থানা) মো: মাইন উদ্দিন খান, অফিসার ইনচাজ কামরুল হাসান তালুকদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী, দক্ষিণ সুরমা থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে উপস্থাপন করেন।

অনেক জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

পুলিশ কমিশনার জানান, স্থানীয় জনগণের প্রত্যক্ষ সহযোগিতা ছাড়া মাদক ও জুয়া খেলার মত অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভবপর নয়। এই বিষয়ে সকলের সহযোগিতা ও এগিয়ে আসার আহবানও তিনি জানান।

প্রতি মাসের ১২ তারিখে দক্ষিণ সুরমা থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে মর্মে তিনি ঘোষণা করেন।