সৈয়দপুরে পুলিশ সুপার কর্তৃক ইউপি নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে মতবিনিময়

এইমাত্র সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর, বাংলাদেশ নির্বাচন কমিশনের আয়োজনে উপজেলা পরিষদ সংলগ্ন সৈয়দপুরে বিকাল ৪ টায় অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।


বিজ্ঞাপন

ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীগণের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার, নীলফামারী বলেন, অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে নির্বাচনী সভা এবং প্রচার সংক্রান্ত বিধিনিষেধ থেকে শুরু করে প্রশাসনের কর্মপদ্ধতির নীতিনিয়ম নির্বাচন কমিশনের নির্দেশনা সকল প্রার্থীদের যথাযথভাবে মানতে হবে।

পুলিশ সুপার বলেন সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠানের জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী ও ভোটারদেরকে আশ্বস্ত করেন আগামী ২৬ ডিসেম্বর/২০২১ তারিখ ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে এজন্য পুলিশ কাজ করে যাচ্ছে। তিন স্তরের পুলিশি নিরাপত্তা বলয় সহ পুলিশের ইউনিফর্ম পরিহিত সদস্যের পাশাপাশি সাদা পোশাকে বিপুল পুলিশ মোতায়ন থাকবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা নির্বাচন অফিসার,নীলফামারী, মোহাম্মদ সারোআর আলম,অতিরিক্ত পুলিশ সুপার,(সৈয়দপুর-সার্কেল) নীলফামারী, অফিসার ইনচার্জ, সৈয়দপুর থানা, নীলফামারী সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা সহ সংশ্লিষ্ট দপ্তরে অন্যান্য কর্মকর্তাগণ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মোঃ শামীম হুসাইন, উপজেলা নির্বাহি অফিসার, সৈয়দপুর, নীলফামারী ।