আশুলিয়ায় র‍্যাবের অভিযানে গেদুরাজ বাহিনীর প্রধান গেদুরাজ গ্রেফতার

অপরাধ এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ আশুলিয়া থানাধীন এলাকা থেকে ৬ মামলা ও ৪ ওয়ারেন্টেরভুক্ত পলাতক আসামী গেদুরাজ বাহিনীর প্রধান গেদুরাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৪, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‍্যাবের একটি সুত্রের দাবি গাজীপুর, সাভার, আশুলিয়া থানাধীন এলাকায় দীর্ঘদিন যাবৎ গেদু রাজ ও তার সাঙ্গোপাঙ্গ বাহিনী ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। তারা উল্লেখিত এলাকায় জমি দখল, চাঁদাবাজি এবং অসহায় ও দুস্থ গার্মেন্টস কর্মীদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সমভ্রম হননের চেষ্টা করত। এই চতুর এবং ধূর্ত পলাতক আসামিকে গ্রেফতারে র‌্যাব-৪ এর গোয়েন্দা দল দীর্ঘদিন ধরে নজরদারি চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার ২৪ ডিসেম্বর ৪ টার সময় আশুলিয়া থানাধীন শ্রীপুর উত্তর পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে নিন্মোক্ত ১ জন এজাহার নামীয় ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করতে সমর্থ হয় উক্ত আসামি, মোঃ গেদুরাজ @ যুবরাজ @ আব্দুল আলিম @ দুধরাজ (৬১), জেলা-ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীর নামে সাভার ও আশুলিয়া থানায় ০৩ টি নারী ও শিশু নির্যাতন আইন, ০১ টি মাদকসহ সন্ত্রাসী ও চাঁদাবাজির সর্বমোট ১০ টি মামলা চলমান রয়েছে।

সে তার সংঘবদ্ধ বাহিনী নিয়ে দীর্ঘদিন যাবত উল্লেখিত এলাকায় দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সাধারন মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃত আসামী’কে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের জোরালো অভিযান অব্যাহত থাকবে।