বগুড়ায় বিএসটিআই কর্তৃক অবৈধ ড্রিংকিং ওয়াটার উৎপাদনকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ বগুড়ায় বিএসটিআইয়ের অভিযানে অবৈধ ড্রিংকিং ওয়াটার উৎপাদনকারী প্রতিষ্ঠানের ৭ টি জার জব্দ করা সহ উক্ত প্রতিষ্ঠানর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর নিয়মিত সার্ভিল্যান্স অভিযানের অংশ হিসেবে গতকাল সোমবার ২৭ ডিসেম্বর বগুড়া সদরে একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে বিএসটিআই। উক্ত অভিযান পরিচালনা কালে বিএসটিআইয়ের গুনগত মান সনদ গ্রহণ না করে অবৈধভাবে অনুমোদনবিহীন প্লাস্টিকের জারে করে ড্রিংকিং ওয়াটার (খাবার পানি) বিক্রি ও বিতরণের কারর প্রমাণ পায় অভিযানিক টিম। উক্ত অভিযোগের ভিত্তিতে মেসার্স আত্মা ফ্রেশ ড্রিংকিং ওয়াটার এর ৭ টি পানিভর্তি জার জব্দ পূর্বক প্রতিষ্ঠানের অংশীদার মোঃ ইব্রাহিম হোসেনের বিরুদ্ধে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন -২০১৮ এর ২১ ধারা অনুযায়ী নিয়মিত মামলা দায়েরের কার্যক্রম গ্রহণ করা হয়।


বিজ্ঞাপন

এলাকাবাসী জানান, উক্ত প্রতিষ্ঠানটি নামাজগড় এলাকায় দীর্ঘদিন যাবত গোপনে রাতের আধারে কারখানায় অবৈধভাবে মেসার্স আত্মা ফ্রেশ ড্রিংকিং ওয়াটার নামে ড্রিংকিং ওয়াটার উৎপাদন ও বিক্রি -বিতরন করে আসছিল। উক্ত অভিযান পরিচালনা করেন বিএসটিআইয়ের বগুড়া জেলা অফিসের দায়িত্বে কর্মরত পরিদর্শনকারী কর্মকর্তা (সিএম উইং) প্রকৌশলী জুনায়েদ আহমেদ এবং সহকারী পরিচালক (মেট্রোলজি উইং) মোঃ জুলফিকার আলী।
বিএসটিআইয়ের বগুড়া জেলা কার্যালয়ের পক্ষ থেকে জানানো হয় তারা জনস্বার্থে এধরণের অভিযান পরিচালনা অঅব্যাহত থাকবে।