রাজধানীতে র‍্যাবের অভিযানে ১১,৮০০ পিস ইয়াবা সহ ৪ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

 

নিজস্ব প্রতিবেদক ঃ ঢাকা মহানগরীর দারুসসালাম থানাধীন এলাকা হতে অভিনব কায়দায় ইয়াবা বহনকালে ১১,৮০০ পিস ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি বিশেষ টিম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় গত বুধবার ২৬ জানুয়ারী ২০২২ তারিখ রাত ০৯.৩০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুসসালাম থানাধীন দক্ষিণ কল্যানপুর অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে ১১,৮০০ পিস ইয়াবা, ৫ টি মোবাইল, ২ টি ব্যাগ এবং মাদক বিক্রিত নগদ ৪,৩১০ টাকাসহ নিম্নোক্ত ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সমর্থ হয়।

গ্রেফতার কৃতদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ নিশাদুর রহমান (২৫), জেলাঃ মাদারীপুর, মোঃ জাহিদুল ইসলাম (২২), জেলাঃ গাজীপুর, মোঃ খালেদ শেখ (২২), জেলাঃ বাগেরহাট এবং মোঃ সাজু ইসলাম (২৩), জেলাঃ ময়মনসিংহ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কৌশল হিসেবে তারা ছোট ছোট প্যাকেট পেটের ভিতরে করে অভিনব কায়দায় রাজধানী ঢাকাসহ নিকটবর্তী বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের জোরালো অভিযান অব্যাহত থাকবে।