এন্টি টেররিজম ইউনিট এর পদন্নোতি প্রাপ্তদের র‍্যাংক ব্যাজ অলংকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল রবিবার ৬ ফেব্রুয়ারী, এন্টি টেররিজম ইউনিট হেডকোয়ার্টার কনফারেন্স রুমে “Police Force Exemplary Good Services Badge – 2020” ও “Police Force Exemplary Good Service Badge – 2021” প্রাপ্ত পুলিশ সদস্যদের সনদ হস্তান্তর, ব্যাজ পরিধান এবং অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত একজন সহকারী পুলিশ সুপারের র‍্যাঙ্ক ব্যাজ পরিধান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

অনুষ্ঠান প্রধান অ্যাডিশনাল আইজি, এটিইউ মোঃ কামরুল আহসান বিপিএম (বার) র‍্যাঙ্ক ব্যাজ ও স্বীকৃতি প্রাপ্ত সদস্যদের “Police Force Exemplary Good Services Badge” পরিয়ে দেন এবং সনদ হস্তান্তর করেন।

অনুষ্ঠানে অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস) মোঃ মনিরুজ্জামান, বিপিএম (বার), পিপিএম (বার), অ্যাডিশনাল ডিআইজি সালমা বেগম, পিপিএম, পুলিশ সুপারবৃন্দ, অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ ও স্বীকৃতি প্রাপ্ত সদস্যদগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত সহকারী পুলিশ সুপার মোঃ আলমগীর, পিপিএম’কে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন অ্যাডিশনাল আইজি, এটিইউ।

এন্টি টেররিজম ইউনিট থেকে ২০২০ সালে আটজন ও ২০২১ সালে চারজন সদস্য প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ “Police Force Exemplary Good Services Badge” অর্জন করেছেন।

২০২০ সালে স্বীকৃতি প্রাপ্তদের মধ্যে রয়েছেন পুলিশ সুপার একজন, অতিরিক্ত পুলিশ সুপার একজন, পুলিশ পরিদর্শক দুইজন, এসআই একজন, একজন এএসআই ও দুইজন কন্সটেবল।

২০২১ সালের “Police Force Exemplary Good Service Badge” প্রাপ্তদের মধ্যে রয়েছেন একজন অতিরিক্ত পুলিশ সুপার, একজন সহকারী পুলিশ সুপার এবং দুইজন এএসআই।