যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের সাফল্য

অন্যান্য এইমাত্র

শিশু হাসপাতাল থেকে চুরি হওয়া শিশু ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করলো থানা পুলিশ


বিজ্ঞাপন

 

সুমন হোসেন ঃ গতকাল রবিবার ৬ মার্চ বেলা অনুমান ১২ টার সময় যশোর শিশু হাসপাতাল থেকে ০৮ দিনের সদ্য প্রসূত ছেলে বাচ্চা আনাফকে অজ্ঞাতনামা চোর/চোরেরা চুরি করে নিয়ে যায়।

এই সংক্রান্তে শিশুটির পিতা মেহেদী হাসান জনি বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-১৯, তাং- ০৬ মার্চ, ধারা- মানব পাচার প্রতিরোধ দমন আইনের ১০ (২) রুজু হয়।

ঘটনাটি মর্মান্তিক ও চাঞ্চল্যকর হওয়ায় যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম কোতয়ালী থানা পুলিশ সহ অন্যান্যদেরকে শিশুটিকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতারের জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার এর নির্দেশক্রমে ‘ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এঁর দিক-নির্দেশনায় ওসি কোতয়ালী থানার সার্বিক তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ এজাজুল হক, ইনচার্জ, উপ শহর পুলিশ ফাঁড়ি গোপন সূত্রের ভিত্তিতে সোমবার ৭ মার্চ বেলা ১২ টার সময় মাগুরার শালিখা থানাধীন সতখালী এলাকায় অভিযান পরিচালনা করে চুরি যাওয়া শিশুটিকে উদ্ধার এবং ঘটনা সংক্রান্তে এক মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, চুরি করা শিশুটিকে মাগুরা থেকে যশোরগামী বাসযাত্রী মহিলা আকলিমা (২১), পিতা- লিয়াকত হোসেন, স্বামী-আলম শেখ, সাং-শতখালী, থানা-শালিখা, জেলা-মাগুরা এর নিকট অজ্ঞাতনামা চোর মহিলা রেখে গরম পানি আনার জন্য গিয়ে ফেরত আসে না।

ধারনা করা হচ্ছে পুলিশের তৎপরতায় চোর/চোরেরা টের পেয়ে শিশুটিকে হস্তান্তর করে কৌশলে পালিয়ে চলে যায়।

এ ব্যাপারে অপরাধীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। শিশুটিকে পুনরায় শিশু হাসপাতালে তার অভিভাবকের নিকট হস্তান্তর করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।