মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা পুলিশ কর্তৃক কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উপলক্ষে উপলক্ষে মুন্সীগঞ্জ স্টেডিয়াম মাঠে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও প্রতিযোগিতামূলক অনুষ্ঠান পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত কুচকাওয়াজে অংশগ্রহণ করেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ দল, কারারক্ষী দল, ফায়ার সির্ভিস দল, আনসার দল এবং মুন্সীগঞ্জ জেলার স্কাউট দল সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের দল।

উক্ত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, ফেস্টুন ও শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন কাজী নাহিদ রসূল, জেলা প্রশাসক, মুন্সীগঞ্জ ও আব্দুল মোমেন পিপিএম, পুলিশ সুপার, মুন্সীগঞ্জ।

এ সময় নুসরাত লায়লা, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), মুন্সীগঞ্জ, সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), মুন্সীগঞ্জ, মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মুন্সীগঞ্জ, ইয়াসিনা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মুন্সীগঞ্জসহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।