নীলফামারী পুলিশ সুপার কর্তৃক বিট অফিসারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized আন্তর্জাতিক

নিজস্ব প্রতিনিধি ঃ “বিট পুলিশিং বাড়ি-বাড়ি,নিরাপদ সমাজ গড়ি”
“দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ
বঙ্গবন্ধুর বাংলাদেশ” উক্ত স্লোগান কে সামনে রেখে, রবিবার ১৭ এপ্রিল, পুলিশ সুপারের কার্যালয় নীলফামারী এর কনফারেন্স রুম হতে দুপুর ৩ ঘটিকায়,নীলফামারী জেলা পুলিশের ৭৪ টি বিটের দায়িত্বপ্রাপ্ত অফিসার-ফোর্সদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম।

মতবিনিময় সভায় পুলিশ সুপার,নীলফামারী উগ্রবাদ,সমস্যা সমাধান,অপরাধ ও অপরাধী সংক্রান্ত তথ্য আদান-প্রদানে বিট পুলিশিং এর গুরুত্ব, মাদক, জুয়া, নারী নির্যাতন, ইভটিজিং,বাল্যবিবাহ ও নারী ধর্ষণের বিরুদ্ধে বক্তব্য প্রদান করেন।

পুলিশ সুপার জননিরাপত্তা বিধানে নিয়োজিত পুলিশ সদস্যদের দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা এবং জনগণের জানমাল রক্ষায় সদা তৎপর থাকার আহ্বান জানান।

পুলিশ সুপার আরও বলেন বাংলাদেশ পুলিশকে নানামুখী সংস্কার ও পরিবর্তনের মধ্য দিয়ে যিনি এক অনন্য উচ্চতা ও মর্যাদায় আসীন করেছেন তিনি হলেন পরিবর্তনের অগ্রনায়ক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ।

সবশেষে পুলিশ সুপার সমাজ ব্যবস্থাপনার বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণের কৌশল,জনগণের জন্য বিট পুলিশিং ব্যবস্থার মাধ্যমে সর্বোচ্চ সেবা প্রদান করে জেলা পুলিশ,নীঈলফামারীর পুলিশ সদস্যরা কাজ করবে বলে । তিনি আইন-শৃঙ্খলা রক্ষায় সকল সদস্যেদের নির্দেশনা প্রদান করেন।

নীলফামারী জেলার বিট অফিসারদের সাথে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নীলফামারী সহ জেলা পুলিশের নীলফামারী অন্যান্য কর্মকর্তাগণ । এছাড়াও ভার্চুয়ালি উক্ত মতবিনিময় সভায় বিট এলাকার স্থানীয় জনপ্রতিনিধিরা যুক্ত ছিলেন।


বিজ্ঞাপন