কক্সবাজারে র‍্যাবের অভিযানে ইয়াবা, বিদেশি সিগারেট ও বিদেশি এনার্জি ড্রিংক সহ ১ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালী এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ২,০০০ পিস ইয়াবা, ৮৬ প্যাকেট বিদেশী সিগারেট, ৮৪ ক্যান এনার্জি ড্রিংক সহ ১ জন গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী ব্রিজের দক্ষিনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশে মাদকদ্রব্য ইয়াবা ও বিভিন্ন চোরাই মালামাল পাচার করার উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল গত ২৫ এপ্রিল আনুমানিক রাত ৮ ৫০ মিনিটের সময় উক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি একটি বস্তাসহ পালানোর চেষ্টাকালে ফয়জুল হক (৩৫),পিতা-মৃত নুরুল বশর, মাতা- খতিজা বেগম, মাঝি-পুবাইশ্যা, সাং-তুমব্রু, কোনাপাড়া শরনার্থী ক্যাম্প, জিরো পয়েন্ট, থানা-নাইক্ষ্যংছড়ি, জেলা-বান্দরবানকে গ্রেফতার করে।

ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ ও হেফাজতে থাকা বস্তা তল্লাশী করে ২,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৬ প্যাকেট বিদেশী সিগারেট (১৭,২০০ শলাকা) ও ৮৪ ক্যান বিদেশী এনার্জি ড্রিংক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিজ্ঞাপন