কক্সবাজারে র‌্যাব-১৫ এর অভিযানে ৯,৮০০ পিস ইয়াবা সহ ৩ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারিয়ানালা ইউনিয়নের ঘোনারপাড়া সাকিনস্থ আফসার মার্কেটের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পাশে মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল গত ২ মে, আনুমানিক ৯ টা ৫ মিনিটের সময় উল্লেখিত স্থানে পৌঁছালে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে মোঃ তৈয়্যব (৪৫),পিতা-মৃত ইলিয়াছ, মাতা-মস্তুফা খাতুন, সাং-পোকখালী, ০২নং ওয়ার্ড, ইউপি-পোকখালী মোঃ আক্তার উদ্দিন (২৭), পিতা-মোঃ নূরুল হক, মাতা-নুরুন্নাহার, সাং- পশ্চিম বাদিতলা, ০৭ নং ওয়ার্ড, ইউপি-ঈদগাঁও, এবং মোঃ আতিক উল্যাহ নোমান (২৮), পিতা-নূর আলম, সাং-পশ্চিম বাদিতলা, ০৭নং ওয়ার্ড, ইউপি-ঈদগাঁও সর্বথানা-ঈদগাঁও, জেলা-কক্সবাজারদের গ্রেফতার করে।

ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ তল্লাশী করে সর্বমোট ৯,৮০০ (নয় হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার কৃত ব্যক্তি জানায়, জব্দকৃত মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে সে উক্ত স্থানে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার রামু থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিজ্ঞাপন