নীলফামারী জেলার সড়কগুলোর যানচলাচল নিরাপদ রাখতে পুলিশ সদস্যদের তৎপরতা অব্যাহত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার ৫ মে পবিত্র ঈদুল ফিতরের তৃতীয় দিন। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। ঈদ আনন্দের এই মুহূর্তে জনগণের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষ্যে নীলফামারী জেলা জুড়ে সড়কগুলোর সর্বসাধারণের যান চলাচল নিরাপদ করা সহ যেকোনো ধরনের দুর্ঘটনা এড়াতে সকল গুরুত্বপূর্ণ সকল স্থানে চেকপোস্ট বসিয়ে তৎপরতা অব্যাহত রেখেছে পুলিশ সদস্যরা।

উল্লেখ্য যে হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো, ড্রাইভিং লাইসেন্স ও গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র নেই এমন ব্যক্তিদের আইনের আওতায় আনা সহ কিছু সংখ্যক অল্প বয়সী কিশোর ও তরুণেরা তাদের ঈদ উদযাপনের জন্য পিকআপ ও অন্যান্য গাড়িতে সাউন্ড সিস্টেম লাগিয়ে হই হুল্ল করে সড়কগুলোতে ভ্রমণ করছে। এ ধরনের ভ্রমণের ফলে যে কোন মুহূর্তে ঘটে যেতে পারে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা, যাতে প্রাণহানির সংখ্যা থাকে।

বিষয়টি পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম এর নজরে এলে কিশোর-তরুণেদের এমন বিপদজনক ভ্রমণ বন্ধে তিনি পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করেন। মনে রাখবেন “একটি সড়ক দুর্ঘটনা সারা জীবনের কান্না” জনগণের সার্বিক নিরাপত্তায় পুলিশের মূল লক্ষ্য। তাই নিজে আইন মানুন অন্যকে আইন মানতে সহযোগিতা করুন।


বিজ্ঞাপন