নীলফামারী জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

Uncategorized আন্তর্জাতিক


নিজস্ব প্রতিনিধি ঃ রবিবার ৮ মে, পুলিশ লাইন্স,নীলফামারী মাঠে সকাল ৮ টায় ৩০ মিনিটে জেলা পুলিশ,নীলফামারীর মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার- ফোর্সের অংশগ্রহণে প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।
পরিদর্শন চলাকালীন সময়ে পুলিশ সুপার পুলিশ সদস্যদের পরিহিত ইউনিফর্ম,সরকারি কাজে ব্যবহারিত গাড়ি,অস্ত্রাগার সহ অন্যান্য
ব্যবহৃত জিনিসপত্র পরিদর্শন ও মূল্যায়ন করেন।

পরিদর্শন শেষে উপস্থিত অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে পুলিশ সুপার,নীলফামারী সকলকে পবিত্র ঈদ-উল-ফিতর/বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান ।

তিনি বলেন মাহে রমজান শেষে নিজেদের ঈদ আনন্দ ভুলে যে সকল পুলিশ সদস্য জনগণের কল্যাণে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দিয়ে দায়িত্ব পালন করায় পুলিশ সুপার তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন প্রত্যেক পুলিশ সদস্যদের উপর অর্পিত দায়িত্ব দেশমাতৃকার সেবায় ভালোবাসা দিয়ে পালন করতে হবে। এবং নিজেদের মেধা,যোগ্যতা ও দক্ষতা দিয়ে সেবা গ্রহীতাদের সর্বোচ্চ সেবা প্রদানের মাধ্যমে দেশের মানুষের জন্য কাজ করার আহ্বান জানান।

তিনি পুলিশ সদস্যদের বাহিনীর সুনাম ক্ষুণ্ন হয় এমন কাজ থেকে বেরিয়ে আসার আহ্বান জানান। অতীতের গতানুগতিক প্রথাগত পুলিশিং থেকে বেরিয়ে এসে দেশ ও জনগণের কল্যাণে নিজেদের পেশাগত কাজ’কে জনগণের সেবা করার আহ্বান জানান।

সবশেষে পুলিশ সুপার বলেন নিজেদের পেশাকে মানবসেবায় উজ্জীবিত করে সমাজের অপরাধ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অপরাধীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে সমাজ ও দেশের শান্তি বজায় রাখতে পুলিশ সদস্যদের
প্রতি আহ্বান জানান।

জেলা পুলিশ,নীলফামারী একটি শক্তিশালী,দক্ষ ও কার্যকারী ইউনিট হিসেবে প্রতিষ্ঠিত হওয়ায় আইন-শৃঙ্খলা রক্ষার এই মহান দায়িত্বে অংশগ্রহণকারী সকল পদমর্যাদার অফিসার ও ফোর্সদের প্রতি বিশেষ ধন্যবাদ জানান।

মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন এ.এস.এম. মুক্তারু জ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল),নীলফামারী, আলী মোহাম্মদ আব্দুল্লাহ,সহকারি পুলিশ সুপার, ডোমার-সার্কেল,নীলফামারী, আলী মোহাম্মদ আব্দুল্লাহ,সহকারি পুলিশ সুপার, ডোমার-সার্কেল,নীলফামারী সহ সকল থানার অফিসার ইনচার্জ,ওসি ডিবি, ডিআইও-১, ট্রাফিক ইন্সপেক্টর,আরওআই, নীলফামারী-কোর্ট পুলিশ পরিদর্শক, ইন্সপেক্টর অপরাধ,আর.আই ও অন্যান্য কর্মকর্তাগণ।

প্যারেড কমান্ডার হিসেবে মাস্টার প্যারেড পরিচালনা করেন মোহাম্মদ সারোআর আলম,অতিরিক্ত পুলিশ সুপার,(সৈয়দপুর-সার্কেল) নীলফামারী।


বিজ্ঞাপন