কক্সবাজারে র‍্যাবের অভিযানে ২০০০ পিস ইয়াবা ও অস্ত্র সহ ৩ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াখালীপাড়া এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ২,০০০ পিস ইয়াবা ও বিভিন্ন ধরনের অস্ত্রসহ ৩ জন গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, একটি অপরাধী চক্র দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াখালীপাড়াস্থ পাহাড়ী এলাকায় অবস্থান করে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডসহ মাদক ব্যবসা করে আসছে মর্মে র‌্যাব-১৫, কক্সসবাজারের নিকট তথ্য ছিল।

উক্ত তথ্যের ভিত্তিতে উপরোক্ত এলাকায় র‌্যাব গোয়েন্দা তৎপড়তা বৃদ্ধি করে এবং একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চক্রটির কতিপয় সদস্য কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াখালীপাড়া গ্রামস্থ পুরাতন জামে মসজিদের পূর্ব পাশে ব্রিজের উপর বিভিন্ন অস্ত্রশস্ত্রসহ অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল গত ৮ মে, আনুমানিক রাত ১টা ৩০ মিনিটের সময় উল্লেখিত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে মোঃ ওসমান গণি (৩৬), পিতা-মোহাম্মদ হোছন, মোঃ ইউনুস (৩২), পিতা-মৃত রশিদ আহম্মদ এবং সাকের (৪২), পিতা-মৃত এজাহার মিয়া, সর্বসাং-সাবরাং দক্ষিণনয়াপাড়া, ০৬ নং ওয়ার্ড, ইউপি-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজারদের গ্রেফতার করে এবং ৩/৪ জন অন্ধকারের মধ্যে পালিয়ে যায়।

ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে সর্বমোট ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি কিরিচ, ২ টি দা এবং ৩ টি ছোরা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিরা জানায়, জব্দকৃত মাদকদ্রব্য বিক্রি করা এবং দেশীয় অস্ত্রসমূহ অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিজ্ঞাপন