অভয়নগরে দত্তগাতি থেকে পাওনা টাকা নিয়ে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে স্বামী নিহত ও স্ত্রী আহত

Uncategorized অপরাধ


অভয়নগর (যশোর) প্রতিনিধিঃযশোরের অবয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিলন হালদারের নিকট থেকে পাওনা টাকা নিয়ে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন খুলনার ব্যবসায়ী মো. রকিবুল ইসলাম (৩২)। তিনি ফুলতলা উপজেলার আলকা গ্রামের শাহাবুদ্দিন জমাদ্দারের ছেলে।
তিনি খুলনার ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক।

এ সময় রকিবুল ইসলামের সাথে থাকা তার স্ত্রী বর্ষা খাতুন (৩০) ও গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। তিনি বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

রকিবুলের স্ত্রী আহত বর্ষা খাতুন সাংবাদিকদের জানান, তিনি তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে গত ১২ মে বৃহস্পতিবার বিকালে যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রামে পাওনা টাকা আনতে মিলন হালদার মেম্বারের বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে আনুমানিক রাত ৮টার দিকে রাস্তায় দু্ই যুবক তাদের গতিরোধ করে তাদের উপর গুলি চালায়। এতে তারা স্বামী-স্ত্রী দু’জনে গুলিবিদ্ধ হন।
স্থানীয় প্রতিবেশীরা জানান, হামলাকারীরা পালিয়ে যাওয়ার পর তারা গুলিবিদ্ধ ২ জনকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, রাত ৯টার দিকে রকিবুল ইসলাম মারা যান। তার বুকের ডান পাশে ও ডান হাতে গুলি লেগেছে । এছাড়া তার স্ত্রী বর্ষার ডান হাতে গুলি লেগেছে।

আহত বর্ষাকে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহত রকিবুল ইসলাম ফুলতলা উপজেলার আলকা গ্রামের শাহাবুদ্দিন জমাদ্দারের ছেলে।

ফুলতলা থানার ওসি ইলিয়াস তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গুলির ঘটনা ঘটেছে যশোরের অভয়নগর থানা এলাকায়। তারা বিষয়টি খোঁজখবর নিয়ে দেখছেন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামিম হাসান জানান, নিহত রকিবুলের স্ত্রী বর্ষা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা তদন্তের সার্থে কিছু বলতে পারছি না। তবে প্রকৃত দোষীদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন