অভিনব কৌশলে ট্রাকের গ্যাস ডিস্ট্রিবিউটর এর আড়ালে ২৮,৫০০ পিস ইয়াবা পাচার কালে র‍্যাবের হাতে ধরা পড়ল ২ জন

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট নিয়ে ট্রাক যোগে কক্সবাজার হতে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল ৫ জুন, সাড়ে ৫ টার সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলি থানাধীন কক্সবাজার-চট্টগ্রাম রোডে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি ট্রাক তল্লাশী করে আসামী মোঃ বেলাল উদ্দিন (২২), পিতা- মোঃ আবুল হোসেন, সাং-চহিরপাড়া, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম এবং মোঃ ইউসুফ (২২), পিতা-মৃত শাহজাহান, সাং-বালাঘাটা, থানা-বান্দরবান সদর, জেলা বান্দরবানদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের শিকারোক্তি ও দেখানো মতে ট্রাকের ডিজেলের ট্যাংকির পাশে বুষ্টারের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে ইট সাদৃস্য স্কচটেপ ও কাগজ দ্বারা মোড়ানো অবস্থায় ২৮,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার বালুখালী এলাকা হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম এবং অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮৬ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধার কৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *