ঢাকা রেঞ্জ পুলিশের মে- ২০২২ মাসের মাসিক সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল বুধবার ৮ জুন সকাল ১০ জিহাদুল কবির, বিপিএম, পিপিএম, এ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও অতিরিক্ত দায়িত্বে ডিআইজি, ঢাকা রেঞ্জ, মহোদয়ের সভাপতিত্বে রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে জুম কনফারেন্সিং-য়ের মাধ্যমে গত মে-২২ মাসের মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে ঢাকা রেঞ্জ কার্যালয় সহ জেলা ও গুরুত্বপূর্ণ ইউনিটে সংঘটিত অপরাধ সহ সামগ্রিক কার্যক্রমের উপর আলোকপাত করা হয়। সভায় উপস্থিত নুরেআলম মিনা বিপিএম(বার) ,পিপিএম অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম), (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) ঢাকা রেঞ্জের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি বিভিন্ন অপরাধ সংক্রান্তে রুজকৃত গুরুত্বপূর্ণ মামলার বিষয়ে আলোচনা করেন ।

মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) অ্যাডিশনাল ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) তিনি স্বপ্নের পদ্মা বহুমুখী সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে নিরাপত্তা ঝুঁকি চিহ্নিত ও বিশ্লেষণপূর্বক গৃহীত নিরাপত্তা পরিকল্পনা ও আগামী ১৫ জুন, গোপালগন্জ জেলায় আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও গৃহীত ব্যাবস্থা সমূহ সভায় তুলে ধরেন।

মাসিক সভায় আগামী ২৫ জুন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক স্বপ্নের পদ্মা বহুমুখী সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে তার এবং সমাবেশে আগত অতিথি ও জনসাধারনের নিরাপত্তা সংক্রান্ত গৃহীত ব্যাবস্থা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

সভার সভাপতি তার সমাপনী বক্তব্যে পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন উপলক্ষে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যাবস্থা গ্রহণের পরবর্তী ফলোআপ জানানোর জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

উক্ত সভায় ঢাকা রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তা সহ সকল জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা জুম কনফারেন্সের মাধ্যমে মাসিক সভায় অংশগ্রহণ করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *