চট্টগ্রামে অভিনব কৌশলে এম্বুলেন্সে রোগীর জায়গায় বস্তা ভরা ফেনসিডিল পাচার করতে গিয়ে ৩ জন র‍্যাবের হাতে ধরা পড়লো

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ চট্টগ্রামে অভিনব কৌশলে এ্যাম্বুলেন্সেে রোগীর জায়গায় ফেন্সিডিল পাচার করতে গিয়ে ৫৮৯ বোতল ফেন্সিডিল সহ র‌্যাবের হাতে ৩ জন গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


জানা গেছে, চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই প্রতিপাদ্য কে সামনে রেখে মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে র‍্যাব, এরই ধারাবাহিকতায় ,র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী এ্যাম্বুলেন্সযোগে মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে।
উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৯ জুন, ৫ টা ২০ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন সলিমপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম রোডে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি এ্যাম্বুলেন্স তল্লাশী করে আসামী মোঃ মহিউদ্দিন হোসেন (৩৩), পিতা- মোঃ বেলাল হোসেন, সাং-পশ্চিম ছাগলনাইয়া, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনী, মোঃ কামরুল হাসান (২৫), পিতা- মৃত আব্দুল আলী, সাং-পশ্চিম ছত্তরুয়া, থানা-জোরাগঞ্জ, জেলা-চট্টগ্রাম, এবং মোঃ কামাল হোসেন (৩২), পিতা-ফজলুল করিম, সাং-মটুয়া নতুন গ্রাম, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনীদের আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের শিকারোক্তি ও দেখানো মতে এ্যাম্বুলেন্সের ভিতরে রোগী রাখার সীটের উপর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে ৫৮৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম এবং অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *