জায়েদের বিরুদ্ধে সানীর সংসার ভাঙার অভিযোগ

Uncategorized বিনোদন

বিনোদন প্রতিবেদক ঃ চিত্রনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে একসময়ের জনপ্রিয় নায়ক ওমরসানী তাদের সংসার ভাঙ্গার অভিযোগ দায়ের করেন। জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করা এবং পিস্তল দিয়ে নিজের প্রাণনাশের চেষ্টার অভিযোগ এনে অভিনেতা ওমরসানী চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লিখিত অভিযোগ করেছেন।

গত রবিবার (১২ জুন) রাতে এফডিসিতে শিল্পী সমিতির অফিসে স্বশরীরে এই অভিযোগ পত্র জমা দিয়েছেন। এর আগে গত শুক্রবার ১০ জুন রাতে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এই বিষয়ে কথা বলার সময় জায়েদকে চড় মারেন ওমর সানী। এই সময় ক্ষেপে গিয়ে পিস্তল বের করে তাকে গুলি করার হুমকি দেন জায়েদ খান।

ওমর সানী তার অভিযোগপত্রে লেখেন, আমি ওমর সানী অত্র সমিতির একজন সদস্য এবং সাবেক কমিটির সহ সভাপতি ছিলাম। দীর্ঘ ৩২ বছর যাবত চলচ্চিত্রে অভিনয় করে আসছি। কিন্তু দুঃখের বিষয় এই যে, সমিতির সদস্য জনাব জায়েদ খান গত চার মাস যাবত আমার স্ত্রী মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে।

আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে। এ ব্যাপারে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বারবার বোঝানোর চেষ্টা করেছি তার প্রমাণ আমার এবং আমার ছেলের কাছেও আছে। তাছাড়া মুরুব্বি হিসেবে আমি এই বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু উক্ত বিষয়ের কোনো সমাধান হয়নি।
অভিযোগে ওমর সানি আরও লেখন, ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে জায়েদ খানের সাথে দেখা হলে এই বিষয়ে সংযত হওয়ার জন্য আমি অনুরোধ করি। এতে সে আমার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং হঠাৎ করে তার পিস্তল বের করে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।

অতএব, আমি মনে করি এমন একজন পিস্তলধারী সন্ত্রাসী বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সদস্য থাকতে পারে না। উল্লেখিত বিষয়ে বিশেষভাবে বিবেচনাপূর্বক জায়েদ খানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আমি বিনীতভাবে অনুরোধ করছি।

উল্লেখ্য যে, গত কয়েক দিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় ‘জায়েদ বনাম সানীর চড় ও পিস্তল দেখিয়ে ভয় দেখানো’র বিষয়টি ব্যাপকভাবে আলোচনা-সমালোচনা করেন। এরমধ্যে, অনেক ফেসবুক ইউজাররা উক্ত বিষয়ে ওমরসানীর সহধর্মিণী নায়িকা মৌসুমীর বক্তব্য গ্রহণ করতে পরামর্শ দেন। তারা আশা প্রকাশ করেন এ বিষয়ে তার বক্তব্য প্রকাশ হলে পুরো ঘটনাটি পরিষ্কার হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *