টুওয়ার্ডস ট্রান্সপারেন্সি অ্যান্ড অ্যাকাউন্টেবিলিটি (প্যাকটা) প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ মঙ্গলবার ১৪ জুন বিকেল ৩ টায় সার্কিট হাউজ বরিশালে সচেতন নাগরিক কমিটি (সনাক) এর আয়োজনে পার্টিসিপেটরি অ্যাকশন অ্যাগেইনেস্ট করাপশনঃ টুওয়ার্ডস ট্রান্সপারেন্সি অ্যান্ড অ্যাকাউন্টেবিলিটি (প্যাকটা) প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) বরিশাল মোঃ আমিন উল আহসান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) বিএমপি প্রলয় চিসিম। তিনি বলেন, খুব কাছাকাছি না মিশলে বোঝা যাবে না কে ভালো কে খারাপ।

জবাব দিহিতার মাধ্যমে জনগণের খুব কাছাকাছি যেয়ে সেবা নিশ্চিত করার মত চ্যলেঞ্জ পুলিশকে মোকাবেলা করতে হয় । সুষ্ঠু গবেষণা, সকলের পার্টিসিপেটরি অ্যাকশন, শিক্ষা ও আইন দিয়ে করাপশন প্রবৃত্তিকে রহিত করতে হবে।

সবাই মিলে নিজ নিজ অবস্থান থেকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে কাজ করার মাধ্যমে করাপশনমুক্ত সোনার বাংলা বিনির্মান করা সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন, সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবি বরিশাল সভাপতি প্রফেসর শাহ্ সাজেদা।

এসময়ে আরও উপস্থিত ছিলেন,পরিচালক (স্বাস্থ্য) বরিশাল ডাঃ মোঃ হুমায়ুন শাহীন খান, পরিচালক পরিবেশ অধিদপ্তর বরিশাল মোঃ আব্দুল হালিম, উপ-পরিচালক (স্থানীয় সরকার) বরিশাল মোঃ শহিদুল ইসলাম, আঞ্চলিক উপ-পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল মোঃ আনোয়ার হোসেন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *