শরীয়তপুর সদর উপজেলার ৯ টি ইউনিয়নের ভোট কেন্দ্রে উৎসবমুখর ও শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিনিধি ঃ শরীয়তপুর সদর উপজেলা, জাজিরা উপজেলা ও গোসাইরহাট উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিটা ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতিতে উৎসবমুখর ও অত্যন্ত শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ।

বুধবার ১৫ জুন, সকাল ৮ টা থেকে শরীয়তপুর সদর উপজেলা, জাজিরা উপজেলা ও গোসাইরহাট উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৯ টি ইউনিয়নে প্রতিটা ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতিতে উৎসবমুখর ও শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ।
এস.এম. আশরাফুজ্জামান, ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) পুলিশ সুপার, শরীয়তপুর এর দিকনির্দেশনায় নির্বাচন পূর্ববর্তী, নির্বাচনকালী ও নির্বাচন-পরবর্তী সময়ে ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সহায়তা প্রদান করতে জেলা পুলিশের অতিরিক্ত ফোর্স ও উর্দ্ধতন কর্মকর্তাগণ দায়িত্ব পালন করে যাচ্ছেন।

সাইফুর রহমান পিপিএম, অতিঃ পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ ), শরীয়তপুর, এস এম মিজানুর, রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, (নড়িয়া সার্কেল) শরীয়তপুর, আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার, ( গোসাইরহাট সার্কেল) শরীয়তপুর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকতাগণ ও বহিঃ ইউনিট হতে আগত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ প্রতিটা ভোটকেন্দ্রের আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি সরোজমিনে তদারকি করছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *