বগুড়ার ধুনট থানার হিটলু হত্যা মামলার আসামীকে গ্রেফতার করল সিআইডি

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ বগুড়ার ধুনট থানার চাঞ্চল্যকর হিটলু হত্যা মামলার সন্দিগ্ধ আসামী মোঃ মাসুদ রানা (৩৫), পিতা- মোঃ পুটু মিয়া ওরফে ইন্দুর কানা, মাতা- আকলিমা, বেগম, সাং- বেড়েরবাড়ি পাছপাড়া, থানা- ধুনট, জেলা- বগুড়াকে গ্রেফতার করল পুলিশের অপরাধ তদন্ত বিভাগ, সিআইডি, বগুড়া । সুত্র – বগুড়ার ধুনট থানার মামলা নং-১১, তারিখ-১৯/০৪/২০২২ খ্রিস্টাব্দ ধারা-১৪৩/৩৪১/৩২৫/৩২৬/ ৩০৭/ ৩০২/২০১/১১৪ পেনাল কোড।

বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হান্নান বুধবার ১৫ জুন, দুপুর অনুমান ১ টা ৩০ মিনিটের সময় ধুনট থানাধীন বেড়েরবাড়ী পাছপাড়া গ্রাম হতে উক্ত আসামীকে গ্রেফতার করে ।
গত ১০ এপ্রিল ২০২২ অত্র মামলার ১ নং এজাহার নামীয় আসামী নবাব আলী নিমগাছী ইউনিয়নের সভাপতি হওয়ার জন্য ভিকটিম হিটলুকে বেশ কিছু লোকজন জোগাড় করতে বলে যে,এমপি আসবে লোকজন দেখাতে হবে। এই কথা শুনে হিটলু কিছু মোটরসাইকেল ও লোকজন জোগাড় করে।
এক পর্যায়ে এমপি ১০ এপ্রিল ২০২২ নিমগাছী না আসলে ভিকটিম হিটলু আসামী নবাব আলীকে মোটরসাইকেলের তেল দিতে বলেন।

এই নিয়ে কথা কাটাকাটি হয়।সেই ক্ষোভে আসামী নবাব আলী বলে যে, আমার কাছ থেকে এই পর্যন্ত কেহ এই ভাবে টাকা নিতে পারে নি।এতে মনোমালিন্য সৃষ্টি হয়।

ঘটনার দিন ১৬ এপ্রিল ২০২২ রাত্রি অনুমান ৯ টা ২৫ মিনিটের সময় ১ নং আসামী নবাব আলীর হুকুমেই অন্যান্য আসামীগণ পরস্পর যোগসাজসে ধারালো হাসুয়া দিয়ে ভিকটিম হিটলুর পায়ের গোড়ালির রগ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন জায়গায় জখম করে হত্যা নিশ্চিত করে। গ্রেফতারকৃত আসামীকে সিআইডি বগুড়ার একটি চৌকস টিম জিজ্ঞাসাবাদ করছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *