সিলেটের বিভিন্ন স্থান থেকে ১১০০ পিচ ইয়াবা এবং ২৫ বোতল ফেনসিডিল সহ ৩ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৯, সিলেট মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে ১১০০ পিচ ইয়াবা এবং ২৫ বোতল ফেনসিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ইসলামপুর ক্যাম্প, সিলেটের একটি আভিযানিক দল গত মঙ্গলবার ১৪ জুন, এসএমপি সিলেট এর শাহপরাণ থানাধীন এলাকা থেকে অভিযান পরিচালনা করে ১১০০ পিচ ইয়াবা’সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতার কৃত ব্যক্তিরা সিলেট জেলার বালাগঞ্জ থানার মোহাম্মদ নগর এলাকার বাসিন্দা মোঃ আব্দুল্লাহ আলীর ছেলে মোঃ শাকিরুল ইসলাম রুবেল (২৮) ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার মোল্লার গাঁও এলাকার বাসিন্দা মৃত গোপাল দেব এর ছেলে সজল দেব (২৭)।

একই দিনে শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন এলাকা থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার পূর্বক ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার হবিগঞ্জ সদর থানার মুহনপুর এলাকার বাসিন্দা মোঃ মহরম আলী ছেলে শাহরিয়ার হাসান (৩৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার কৃত ব্যক্তিদের অবৈধ মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায়। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *