বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক রাজধানীর অনিক ফুড এন্ড বেভারেজ কে ৫০ হাজার টাকা জরিমানা ও ২০ লক্ষ টাকার অবৈধ মালামাল ধ্বংস

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ আনিক ফুড এন্ড বেভারেজ কে ৫০ হাজার টাকা জরিমানা এবং একই অপরাধে অন্য ১ টি প্রতিষ্ঠান কে সীলগালা সহ প্রায় ২০ লক্ষ টাকার অবৈধ মালামাল জব্দ ও ধ্বংস করে বিএসটিআই এর মোবাইল কোর্ট।
গতকাল সোমবার ২৭ জুন রাজধানীর ডেমরা ও ফতুল্লা থানা এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর আইন, ২০১৮ অনুসারে বাধ্যতামূলক ফর্টিফাইড এডিবল অয়েল, ব্রান্ড-এজমা ও ইয়লো পণ্যের অনুকূলে বিএসটিআই’র সিএম সনদ গ্রহণ ব্যতিত উৎপাদন, বিক্রয়, বিতরণ ও বাজারজাতের অপরাধে ৫০,০০০ টাকা জরিমানা ও আনিক ফুড এন্ড বেভারেজ, ফতুল্লা, নারায়নগঞ্জ-কে একই অপরাধের জন্য প্রতিষ্ঠানটিকে সীলগালা সহ প্রায় ২০ লক্ষ টাকার অবৈধ মালামাল জব্দ করে ধ্বংস করা হয়।

উক্ত মোবাইল কোর্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এরনির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বিএসটিআই’র কর্মকর্তা মাকসুদা রুনা, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন ও মোঃ সাইদুর রহমান, ফিল্ড অফিসার (সিএম) সহযোগীতা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *