সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য-এই মূলমন্ত্রকে সামনে রেখে বাফওয়া বন্যা পরিস্থিতিতে অসহায় মানুষের কল্যাণে সেবার হাত বাড়িয়ে দিয়েছে

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য-এই মূলমন্ত্রকে সামনে রেখে প্রতিষ্ঠিত বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) দেশের সাম্প্রতিক বন্যা পরিস্থিতিতে অসহায় মানুষের কল্যাণে তাদের সেবায় হাত বাড়িয়েছে।

বন্যা দুর্গত মানুষের দুর্দশা লাঘবে বাফওয়ার কেন্দ্রীয় সভানেত্রী তাহমিদা হান্নান মঙ্গলবার ২৮ জুন, সকাল ১০ টায় তেজগাঁও পুরাতন বিমান বন্দরে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন।

বাফওয়া সভানেত্রী বিভিন্ন প্রকার খাদ্য দ্রব্য, ঔষধ ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট সিলেটগামী বাফওয়া টিমের কাছে হস্তান্তর করেন। উক্ত ত্রাণ বিতরণ কর্মসূচী বিমান বাহিনীর ত্রাণ কার্যক্রমের পাশাপাশি অব্যাহত থাকবে।

সিলেট অঞ্চলসহ গাইবান্ধা, সিরাজগঞ্জ ও দেশের অন্যান্য বন্যা দুর্গত এলাকায় ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হবে।

বাফওয়া কর্তৃক বন্যা পরবর্তী পুনর্বাসনের জন্যও বিভিন্ন অনুদানসহ কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। বাফওয়া সভানেত্রী বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বাফওয়া কর্তৃক গৃহহীনদের জন্য গৃহনির্মাণের সুবিধার্থে ঢেউটিন বিতরণ কর্মসূচী এবং কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বাফওয়া কর্তৃক গবাদি পশু বিতরণের কার্যক্রম ঘোষণা করেন।

ত্রাণ বিতরণ/হস্তান্তর অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। বাফওয়া সভানেত্রী দেশের বন্যা ও দুর্যোগ লাঘবে মহান আল্লাহর সাহায্য কামনা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *