গুলশানে হলি আর্টিজান বেকারিতে ভাস্কর্য ‘দীপ্ত শপথ’ – এ নিহতদের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ শুক্রবার ১ জুলাই রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারিতে সংঘটিত জঙ্গি হামলায় জীবন উৎসর্গকারী দুই পুলিশ সদস্য ডিএমপি’র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম ও তৎকালীন বনানী থানার অফিসার ইনচার্জ মো. সালাহউদ্দিন খান স্মরণে নির্মিত ভাস্কর্য ‘দীপ্ত শপথ’ – এ নিহতদের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন অ্যাডিশনাল আইজি, এন্টি টেররিজম ইউনিট মোঃ কামরুল আহসান, বিপিএম (বার)।

এ সময় তিনি গণমাধ্যকে বলেন – হলি আর্টিজান আমাদের ঘুরে দাঁড়ানোর ইতিহাস। বাংলাদেশ পুলিশের অনমনীয় অবস্থান এবং এন্টি টেররিজম ইউনিটসহ জঙ্গিবিরোধী সকল ইউনিটের কল্যাণে দেশে জঙ্গিবাদ পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। বড় ধরণের কোন জঙ্গি হামলার হুমকি ও আশঙ্কা এখন নেই।

দেশ থেকে জঙ্গীবাদের সর্বশেষ শিকড় উপড়ে ফেলার ব্যাপারে আমরা বদ্ধপরিকর। হলি আর্টিজান বেকারি হামলা থেকে আমরা যেভাবে ঘুরে দাঁড়িয়েছি তা বিশ্ববাসীর কাছে নজির স্থাপন করেছে।

বর্তমানে দক্ষিণ এশিয়ার মধ্যে জঙ্গিবাদ সংক্রান্ত হুমকি বিবেচনায় সবচেয়ে নিরাপদ দেশ বাংলাদেশ। বৈশ্বিক সন্ত্রাসবাদ সূচকে আমাদের অবস্থান এখন ৪০তম। আমরা আত্মতুষ্টিতে ভুগছি না, আমরা সকলেই সচেতন আছি। দেশকে অধিকতর নিরাপদ করার জন্য আমরা নিরবচ্ছিন্ন কাজ করে যাচ্ছি।

পুষ্পস্তবক অর্পণকালে এটিইউ প্রধানের সাথে এন্টি টেররিজম ইউনিটের সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *