কুমিল্লায় র‍্যাবের অভিযানে ১৯৯ বোতল ফেন্সিডিল সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ র‍্যাব ফোর্সেস ব্যাটালিয়ন (র‍্যাব-৭) চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারেন যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের পার্শ্বে একটি ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার ৩ জুলাই ৫ টা ৪০ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ সুজন (২৩), পিতা- মোঃ নাছির উদ্দিন, সাং- কোমলপুর, থানা- কুমিল্লা সদর দক্ষিন, জেলা- কুমিল্লা’কে আটক করতে সক্ষম হন।

তারপর আটককৃত আসামীর হেফাজতে থাকা একটি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ (দুই) লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম, ফেনী এবং কুমিল্লার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট খুচরা/পাইকারী বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামী ও উদ্ধারকৃত মাদক কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় জমা দেয়া হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *