নওগাঁয় সাংবাদিকে অসাধু নারীচক্রের হুমকি

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ নওগাঁয় সাংবাদিক মাহবুব আলম রানাকে মুঠোফোনের মাধ্যমে হুমকি প্রদান করেন কিছু সংঘবদ্ধ অসাধু নারী চক্রের সদস্যরা ।
এই চক্রটি দীর্ঘদিন যাবৎ সক্রিয়। এদের নারী সদস্যরা কৌশলে বিভিন্ন প্রতিষ্ঠিত ব্যবস্থাসীদের সাথে মোবাইল ফোন ও ফেসবুকের মাধ্যমে সক্ষতা গড়ে তোলে। এরপর দেখা করার প্রস্তাব দেয়। এক পর্যায়ে ব্যবসায়ীগন দেখা করতে আসলে তারা কৌসলে আটকিয়ে চক্রেয় পুরুষ সদস্যদের খবর পাঠায়। পুরুষ সদস্যরাদের উপস্থিতিতে আগত ব্যবসায়ী বিরুদ্ধে অনৈতিক সম্পর্কে জাড়ানোর অভিযোগ এনে তাদের আটকিয়ে রেখে চক্রের নারীদের সাথে উলুঙ্গ অবস্থায় ছবি তোলা হয়। এবং সেই ছবি পরিবার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার হুমকি দিয়ে এক পর্যায়ে তাদের থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে ছেড়ে দেওয়া হয়। শুধু তাই নয় জানা যায় এই চক্রের সদস্য সকলেই মাদক আশক্ত ও মাদক ব্যবসায়ী।
সাংবাদিক হুমকি দাতাদের নাম, রাঙা ও ডন। এমনি একটি ঘটনার ভুক্তভোগী হোন শহরের স্বর্ণ ব্যবসায়ী, স্বর্ণকোষ প্রতিষ্ঠানের মালিক সাঈদ হোসেন।
তিনি জানান কোন এক মেয়ে তার মোবাইল ফোনে কল দিয়ে দেখা করার কথা বলে। এরপর ডিগ্রী কলেজের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলাম কিছুক্ষণ কথা বলতপই রাঙ্গা আর ডন সহ আরো উপস্থিত ছিলেন ৬/৭ জন সেখানে উপস্থিত হয়। এর পর তারা আমাকে যোর পূর্বক একটি নির্জন স্থানে নিয়ে যায় এবং জুই নামের মেয়েটির সাথে আপত্তিকর অবস্থায় ভিডিও ধারন করে।
পরবর্তীতে তারা আমাকে আর্জিনওগাঁ লাটাপারাতে নিয়ে আসে,এবং আমার মটর সাইকেল ছিনিয়ে নেয়। এবং তারা ৪০ হাজার টাকার দাবি করে এবং একটি সাদা ষ্ট্যাম পেপারে আমার সাক্ষার নিয়ে টাকা নিয়ে যেতে বলে।
পরবর্তীতে আমি মান সন্মানের ভয়ে তাদের কথা মত টাকা দিয়ে গাড়ী ছাড়িয়ে নিয়ে আসি।এবং হুমকি দিয়ে বলে এই ঘটনা কাউকে বললে তোকে প্রানে মেরে ফেলব।
উল্লেখ বিষয়টি সাংবাদিক রানাকে অবগত করলে এ বিষয়ে সাংবাদিক তথ্য নিতে গেলে সাংবাদিক রানাকে মুঠোফোনে প্রান নাশের ও নারী ঘটিত মামলা দেবার হুমকি প্রদান করে অসাধু নারী চক্রের সদস্যগন।
এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার কর্মকর্তা ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *