জিএমপি’র পুলিশ কমিশনার এর সাথে গাজীপুরের ঐতিহ্য ও উন্নয়ন সংগঠনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিনিধি ঃ সোমবার ৮ আগস্ট গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) এর সাথে গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন সংগঠনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাতকালে গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন সংগঠনের নেতৃবৃন্দ জানান যে, কমিশনার এর বলিষ্ঠ নেতৃত্বে মহাসড়কে শৃঙ্খলা এসেছে। আব্দুল্লাহপুর থেকে চৌরাস্তা আসতে যেখানে ঘন্টার পর ঘন্টা বসে কাটাতে হতো সেখানে মাত্র ৩০ মিনিটে অতিক্রম করা যাচ্ছে। মাদক বিরোধী অভিযানের জন্য নেতৃবৃন্দ পুলিশ কমিশনার কে সাধুবাদ জানান।
এ সকল ইতিবাচক কর্মকান্ড গাজীপুরে বিভিন্ন প্রতিষ্ঠানের উপর ইতিবাচক প্রভাব সৃষ্টি করেছে মর্মে উল্লেখ করে কমিশনার মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ একে কমিশনার মহোদয়ের দৃঢ়তা ও আন্তরিকতার প্রতিফলন হিসেবে আখ্যায়িত করে দেশব্যাপী ছড়িয়ে দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

কমিশনার তার বক্তব্যে বলেন, ‘আমরা জনগণের জন্য কাজ করতে চাই। জনগণকে সাথে নিয়ে গাজীপুর সিটির আইনশৃংখলা উন্নয়নে সক্রিয় অংশগ্রহণ করতে চাই’। তিনি জিএমপি’র সকল ভালো কাজে নাগরিক সমাজকে অংশীজন হওয়ার আহবান জানান।

গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন সংগঠনের নেতৃবৃন্দ একটি লিখিত পত্রের মাধ্যমে বিভিন্ন দাবি দাওয়া পেশ করেন। কমিশনার মহোদয় আইনসংগত দাবি দাওয়া পর্যায়ক্রমে সমাধান করার আশ্বাস দেন।
এসময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার সহ জিএমপি’র ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *