রাজধানীতে বিএসটিআই’র অভিযানে ৩ টি ফিলিং স্টেশন কে ২,০০,০০০ টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল বুধবার ১০ আগস্ট রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ ও শ্যামপুর এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা কালে ৩ টি ফিলিং স্টেশন কে ২ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

জানা গেছে, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮ অনুসারে অকটেন, পেট্রোল ও ডিজেল পণ্য পরিমাপে কম প্রদান করায় ও আন্ডার গ্রাউন্ড ট্যাঙ্ক এর ক্যালিব্রেশন সনদ না থাকায় ঢাকা ফিলিং স্টেশন, চুনকুটিয়া, দক্ষিণ কেরানীগঞ্জ, ঢাকা-কে ১,২০,০০০ টাকা জরিমানা ও একই এলাকায় অবস্থিত, মেহেরা ফেলিং স্টেশন-কে ৪০,০০০ টাকা এবং এস আহম্মেদ এফ সিএনজি ফিলিং স্টেশন এন্ড পেট্রোল পাম্প, ৩৩১/১, জুরাইন মাজার গেট, শ্যামপুর, ঢাকা-কে ৪০,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বিএসটিআই’র কর্মকর্তা মোঃ খালেদ হোসেন, ফিল্ড অফিসার (সিএম) ও ইনজামামুল হক, পরিদর্শক (মেট) দায়িত্ব পালন করেন এবং মোঃ রিয়াজুল হক, উপ-পরিচালক (সিএম) ও মোঃ শফিকুল ইসলাম, সহকারী পরিচালক (মেট) সার্বিক সহযোগিতা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *