গাজিপুরে বহিষ্কৃত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের দুর্নীতি-অনিয়মের অভিযোগে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত

গাজীপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়া বহিষ্কৃত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের দুর্নীতি-অনিয়মের কারনে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে আন্তর্জাতিক ভাষা আন্দোলন পরিষদের ব্যানারে একটি সংগঠন মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।
রবিবার (২১ আগষ্ট) সকালে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান ফটকের সামনে মানব বন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাহিম সরকার, আন্তর্জাতিক ভাষা আন্দোলন পরিষদের সভাপতি শাহ সুলতান আতিক, মৎস্যজীবীলীগের সদর থানা সভাপতি মোঃ রাজা,গাজীপুর সদর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল্লাহ শাওন, কাজী আজিমুদ্দিন কলেজের ছাত্র নেতা মোঃ কামরুজ্জামান শাকিল প্রমুখ।
এসময় বক্তারা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে গাজীপুর আদালতে সিআর ১২১০/২১ মামলার দ্রুত নিষ্পত্তি ও বিচারের জোর দাবি জানান।

এসময় আন্তর্জাতিক ভাষা আন্দোলন পরিষদের যুগ্ন মহাসচিব মোঃ জাহাঙ্গীর আলম, পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন, সদস্য মোঃ ওমর ফারুক, সদস্য মোঃ নুরুল ইসলাম নুরু, সদস্য এরশাদসহ সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।
নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সম্প্রতি গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলমকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়ায় দল থেকেও বহিষ্কার করা হয়েছে। এছাড়াও গাজীপুরসহ কয়েক জেলায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *